Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu September 20 2018 ,

সরকার বাকশাল কায়েমে মরিয়া হয়ে উঠেছে....শিবির

Published:2014-08-20 15:50:29    

বাংলাসংবাদ২৪: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি নুরুল আমিন বলেন আওয়ামী লীগ ক্ষমতা চিরস্থায়ী করতে  উঠে পড়ে লেগেছে। এ লক্ষ্যে তারা দেশের আর্থিক প্রতিষ্ঠান ,সেবা সংস্থা ধ্বংসের পাশাপাশি গনমাধ্যমের কণ্ঠরোধ করার অপচেষ্টা চালাচ্ছে। গণমাধ্যম নীতিমালার নামে ফ্যাসিবাদী সরকার সংবাদ মাধ্যমের উপর সেন্সরশীপ আরোপ করছে। সাংবাদিকদের বাদ দিয়ে সরকারী  আমলা দ্বারা বানানো নীতিমালা কখনো গ্রহনযোগ্য হতে পারেনা । এ নীতিমালায় সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট কোন কিছুই উল্লেখ নেই ।

তাছাড়া বন্ধু দেশের স্বার্থ সুরক্ষা দিতে গিয়ে আমাদেও উঠতি যুব শ্রেণির চরিত্র বিধ্বংসী প্রচারণাকে বরং আরো উৎসাহিত করা হয়েছে যা দিবালোকের ন্যায় স্পষ্ট। আওয়ামী সরকার দেশের সব সাংবিধানিক সংস্থা ধ্বংস করে দিয়ে তা গণমাধ্যমে প্রকাশ না করতেই এমন ঘৃণ্য পদক্ষেপ নিচ্ছে। জনস্বার্থ বিরোধী আওয়ামী ফ্যাসিবাদী সরকার যেন বাকশাল কায়েমই মরিয়া হয়ে উঠেছে ।   

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর উত্তর সেক্রেটারী সালাউদ্দিন মাহমুদের সঞ্চালনায়  এতে আরো বক্তব্য রাখেন শিবির নেতা আব্দুল আজিজ, তৌহিদুল ইসলাম, সাদুর রশিদ, সরওয়ার কামাল সিকদার, ওমর গনি, আবু বকর, মু.ইলিয়াস,আজগর হোসাইন, গোলাম মোস্তফা, সাইফুল ইসলাম, রোকন উদ্দিন, নাছির উদ্দিন প্রমুখ ।

প্রধান অতিথি বলেন সরকার প্রভুদের স্বার্থ হাসিলের জন্য দেশের জনগণকে বোকা বানিয়ে দেশ বিরোধী চক্রান্তে লিপ্ত রয়েছে । তাদের এ হীন ষডযন্ত্র মোকাবেলা করতে জনসাধারণকে  ঐক্যবদ্ধ করতে হবে । এজন্য তিনি সরকারের এঅপকৌশলের সমুচিত জবাব দিতে জনগণকে সাথে নিয়ে শিবির নেতা কর্মীদের তীব্র প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান ।


কণক/আই    


 

আরও সংবাদ