Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

ভোলার চরফ্যাশনে এক বাড়িতে সশস্ত্র ডাকাতদলের হামলা: আহত-৭

Published:2014-09-11 12:38:08    

বাংলাসংবাদ২৪: ভোলার চরফ্যাশনের চরলিউলিনে শফি সারেং এর বাড়িতে দেশীয় অস্ত্র -শস্ত্রে সজ্জিত মুখোশপড়া ডাকাতদল হানা দিয়ে নগদ টাকা,স্বর্ণালংকার সহ প্রায় দেড়লাখ টাকার মালামাল নিয়ে গেছে। সশস্ত্র ডাকাতরা কুপিয়ে ও পিটিয়ে  শফি সারেং সহ পরিবারের ৭ সদস্যকে আহত করেছে। গুরুতর আহত শফি সারেং(৪৮),ছেলে মমিন(২২)কে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় এ ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এলাকা সূত্র জানায়,চরলিউলিনের শফি সারেং এর ঘরে শফি সারেং সহ  পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক সাড়ে ৩টায় শফি সারেং এর ছেলে মমিন(২২) প্রকৃতির ডাকে ঘরের বাহিরে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা মুখোশপড়া সশস্ত্র ১০/১২জন ডাকাত  অস্ত্রের মুখে ঘরের সকলকে জিম্মি করে এলাপাথারি মারধর ও কুপিয়ে আহত করে ঘরের সকলকে বেঁধে ফেলে। এসময় সশস্ত্র ডাকাতরা  শফি সারেং এর নিকট থেকে চাবি নিয়ে কাঠের আলমিরা খুলে নগদ ২০হাজার টাকা,স্বর্ণালংকারও পরিধেয় মালামাল সহ প্রায় দেড়লাখ টাকার মালামাল নিয়ে যায়।

সশস্ত্র ডাকাতদের হামলায় শফি সারেং(৪৮),স্ত্রী মায়মুনা বেগম(৩৭),ছেলে মমিন(৩২),জাহের(২৮),মেয়ে কুলসুম(১২), আরফুজা (১৪)ও নাতি রাসেল(৮) আহত হয়। গুরুতর আহত শফি সারেং ও মমিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।এ ব্যাপারে দক্ষিন আইচা থানার অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত)এস,আই তরিকুল ইসলাম জানান,শফি সারেং এর বাড়িতে ডাকাতির বিষয়টি তিনি জানেন না। খোঁজ নিয়ে দেখবেন বলে তিনি জানান।

নূরুল আমিন/ইকরাম
 

আরও সংবাদ