Widget by:Baiozid khan
  • Advertisement

মৌলভীবাজারে বাসে আগুন; আহত ১২

Published:2015-02-12 12:28:24    
বাংলাসংবাদ২৪: মৌলভীবাজারের  বড়লেখায় আজ সকালে  ঢাকাগামী যাত্রীবাহী বাস রুপসী বাংলায় পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে পিকেটাররা। এসময় বাস থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন। ফায়ার ব্রিগেড এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে গেছে বাসটি। 
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আটটায় সিলেটের বিয়ানীবাজার থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস রুপসী বাংলা (ঢাকা মেট্রো ব-১১-১৩০৬) বড়লেখার দাসেরবাজার নামক স্থানে ২০-২৫ জন পিকেটারে কবলে পড়ে। 
 
এসময় পিকেটাররা ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ি গ্লাস ভাঙচুর করে। বাসের চালক  মাসুদ আলম সামনের দিকে না গিয়ে গাড়ি পিছনে করে  প্রায় আধ-কিলোমিটার দূরে মাইজগ্রাম নামক স্থানে নিয়ে যান। গাড়ি থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে ১০ জন আহত হয়েছেন । পিকেটররা ও   ইট-পাটকেল নিক্ষেপ করতে করতে মাইজগ্রামে এসে  পেট্রোল ছিটিয়ে বাসটি  আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে বড়লেখা ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বড়লেখা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ মনিুরজ্জামান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক কিংবা মামলা হয়নি ।
 
 
বাংলাসংবাদ২৪/ইএফ/০১

আরও সংবাদ