Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed September 26 2018 ,

ভোলায় শিবিরের নয় কর্মীকে জেলহাজতে প্রেরণ

Published:2015-02-24 18:53:07    

ভোলা প্রতিনিধী: ভোলার তজুমদ্দিনে নাশকতার অভিযোগে আটককৃত নয় শিবির কর্মীকে জেলহাজতে পাঠিয়েছ আদালত। মঙ্গলবার দুপুরে পুলিশ তাদেরকে আদালতে হাজির করলে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন। জেল হাজতে প্রেরণকৃত শিবির কর্মীরা হলেন, মো. জোবায়ের (১৯), মো. মিরাজ (১৯), মো. শিবলী (১৪), মো. আলামিন (১৫), মো. রিপন (২০), মো. হাসনাইন (১৪), মো. সিরাজ (১৫), মো. আরিফ (১৬) ও মো. বাচ্চু (২৪)।এদের মধ্যে জোবায়েরের বাড়ি চাঁদপুর ইউনিয়নের শশীগঞ্জ ও বাকিদের বাড়ি সম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে তজুমদ্দিন উপজেলার সম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামে জনৈক অজি উল্যাহর বাড়িতে নাশকতাসহ বিভিন্ন সহিংস ঘটনার পরিকল্পনার বৈঠক করছিলো শিবির কর্মীরা। গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানা পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে জিদাহী বই, লিফলেট ও পোস্টার উদ্ধার করা হয় বলে পুলিশ দাবি করেন।

এব্যাপারে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, রাতভর জিজ্ঞাসাবাদের পর নাশকতার প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে অভিযোগ আনয়ন করে মঙ্গলবার দুপুরে আদালতে হাজির করা হয়। শুনানী শেষে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন।

বাংলাসংবাদ/আরিফুল ইসলাম রিয়াজ/কবির হোসেন।

আরও সংবাদ