Widget by:Baiozid khan
  • Advertisement

৫ জানুয়ারির নির্বাচনই সংকটের মূল কারণ: চরমোনাই পীর

Published:2015-02-26 19:41:38    
চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ রেজাউল করীম বলেছেন, ‘৫ জানুয়ারীর নির্বাচনের কারণেই দেশে আজ অশান্তি বিরাজ করছে। ছাত্রসমাজ যদি জেগে ওঠে তাহলে সেই সমাজের পরিবর্তন অনিবার্য। তাই চলমান এই সংকট নিরসনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনকে সাহসী পদক্ষেপ গ্রহণ করতে হবে।
 
বৃহস্পতিবার চরমোনাই বার্ষিক মাহফিলের তৃতীয় দিনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে আয়োজিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
 
চরমোনাই পীর আরো বলেন, ‘বায়ান্নের ভাষা আন্দোলন, একাত্তরের স্বাধীনতা সংগ্রাম ও ঊনসত্তরের গণ-অভ্যুত্থানসহ সকল আন্দোলন-সংগ্রাম ছাত্ররাই সফল করেছে। তাই ইশা ছাত্র আন্দোলনকেও মানবতার মুক্তির জন্য আরও একটি সংগ্রাম সফলকরতে হবে।’
 
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল- আমিন এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, আল্লামা নুরুল হুদা ফয়েজী, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আহমাদ আব্দুল কাইয়ুম প্রমুখ।
 
২৭ ফেব্রুয়ারি শুক্রবার বাদ ফজর আখেরি মোনাজাতের মধ্য দিয়ে চরমোনাইর তিন দিনব্যাপী মাহফিল শেষ হবে।
 
বাংলাসংবাদ২৪/জেএইচ

আরও সংবাদ