Widget by:Baiozid khan

ঢাকা Wed November 21 2018 ,

  • Advertisement

পরিচয়হীন রোকেয়া বেগম

Published:2015-03-01 19:22:31    
শিশির হাওলাদার: ভোলা সদর হাসপাতালে রোকেয়া বেগম নামে এক অজ্ঞাত রোগীর সন্ধান পাওয়া গেছে । রোকেয়া বেগমের  তার বাড়ি ঢাকার জুরাইন নামক স্থানে বলে জানিয়েছে । তার স্বামীর নাম কদম আলী, আরিফ ও পারভেজ নামের ২টি ছেলে এবং নাসরেন ও রিপা নামে ২টি মেয়ে আছে । তবে রোকেয়া বেগমের দেওয়া তথ্যগুলো কতটুকু সঠিক তা বলা যাচ্ছে না ।
 
হাসপাতাল সুত্রে জানা যায়, গত ২৭শে ফেব্রুয়ারী শুক্রবার রোকেয়া বেগমকে এমভি বালিয়া লঞ্চের একজন আনসারসহ বাশার নামের এক ব্যাক্তি এনে হাসপাতালে ভর্তি করে দিয়ে যায় । পরে এমভি বালিয়া লঞ্চের ভোলা টিকেট বুকিং অফিসে কর্মরত শান্ত ঘোষের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, গত ২৬শে ফেব্রুয়ারী ঢাকা থেকে লঞ্চ ভোলায় আসার পথে দোতলায় রোগী রোকেয়া বেগমকে মুমূর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে লঞ্চের স্টাফ কামাল উদ্দিন তাকে ফোনে জানান । 
 
ঘটনা শুনে শান্ত ঘোষের মনে পরে এখন লঞ্চে ভোলা সিভিল সার্জন স্যার আছেন । তাই  শান্ত ঘোষ কামাল উদ্দিনকে দ্রুত সিভিল সার্জন স্যারকে দেখানোর কথা বলেন । পর দিন সকালে লঞ্চ ভোলায় পৌছলে অ্যাম্বুলেন্সে করে সদর হাসপাতালে ভর্তি করার ব্যাবস্থা করেন । রোগী রোকেয়া বেগমের কোন স্বজন তাকে চিনতে পারলে ভোলা সদর হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন ।
 
বাংলাসংবাদ২৪/শিশির হাওলাদার/কবির হোসেন।

আরও সংবাদ