Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue September 25 2018 ,

আ.লীগ নেতার বাড়ী থেকে ভারতীয় চকলেট বোমা, বিড়ি ও মদ উদ্ধার

Published:2015-03-02 19:40:08    

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়নের কোনাগাঁও এলাকায় ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামিলীগ নেতা মোঃ ফয়াজ আলীর বাড়ী থেকে ৫২ ব্যাটালিয়নের ফুলতলা বিজিবি অভিযান চালিয়ে ২বস্তা (১৫ শত ৮৪ পিস) ভারতীয় চকলেট বোমা উদ্ধার করে।

জানা যায়, রোববার (০১ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা বিজিবি ক্যাম্পের একদল সদস্য অভিযান চালিয়ে ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামিলীগ নেতা মোঃ ফয়াজ আলীর কোনাগাওঁয়ের বাড়ী থেকে ২ বস্তাা (১৫ শত ৮৪ পিস) ভারতীয় চকোলেট বোমা, ৫ শত নাসির বিড়ি ও ১৫ বোতল মদ উদ্ধার করে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে রহস্যজনক কারণে কোন ব্যবস্থা নেয়নি বিজিবি। এলাকাবাসী অবিলম্বে জড়িতদের বিরুদ্বে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন।
 
এদিকে, ফুলতলা বিজিবি সূত্রে জানা যায়, ঘটনার দিন কোনাগাওঁ গ্রামে একটি রাস্তার পাশ দিয়ে ২ জন যুবক আটক কৃত ২ বস্তা (১৫ শত ৮৪ পিস) ভারতীয় চকলেট বোমা ও ৫ শত নাসির বিড়ি নিয়ে যাওয়ার সময় বিজিবি ধাওয়া করলে তারা পালিয়ে যায়।
 
এ বিষয়ে ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফয়াজ আলী বলেন, আমাকে ফাসাঁনোর জন্য কে বা কারা আমার কোনগাওঁ গ্রামের নতুন বাড়ীতে টিউবওয়েলের সামনে ২ বস্তা ভারতীয় চকোলেট বোমা রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে আমি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই এবং ফুলতলা বিজিবিকে খবর দিলে তারা এসে এই গুলো নিয়ে যায়।

বাংলাসংবাদ২৪/এমদাদুল/ইএফ
 

আরও সংবাদ