Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat October 23 2021 ,

  • Techno Haat Free Domain Offer

সোনামসজিদ বন্দর সচল রাখতে উচ্চপর্যায়ের বৈঠক

Published:2015-03-04 15:53:50    

জেলা প্রতিনিধি: দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অবস্থিত সোনামসজিদ স্থলবন্দর কে সচল রাখতে বন্দর সংশ্লিষ্ট সকল পক্ষ ও  সংগঠনের নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

আজ বুধবার সকালে সোনামসজিদ বন্দর পরিচালনাকারী বেসরকারী অপারেটর প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লি. এর হলরুমে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রায় ২ ঘন্টাব্যাপি চলা এ বৈঠকে উপস্থিত ছিলেন,রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দিন আহম্মেদ, পুলিশের রাজশাহী রেঞ্জের ডি.আই.জি ইকবাল বাহার, ডি.জি.এফ.আই পরিচালক মো. আদিল,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর কবির, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার বশির আহমেদ সহ স্থানীয় প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।
 
পরে শিবগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে প্রশাসনের মাসিক আইনশৃংখলা সম্বনয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। এই বৈঠকেও যে কোন মূল্যে এ বন্দরটিকে সচল রাখতে সকলে একমত পোষণ করেন।

বিভাগীয় কমিশনার হেলালুদ্দিন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,বন্দর থেকে ছেড়ে যাওয়া সকল পণ্যবোঝাই ট্রাকে র‌্যাব,পুলিশ ও বিজিবির সমন্বয়ে গঠিত যৌথবাহিনী স্কট করে গন্তব্যে পৌঁছে দিবে। এছাড়া খালি ট্রাক বন্দরে প্রবেশের সময় আইনশৃংলা বাহিনীর সহায়তা নেয়ার জন্য তিনি ট্রাক মালিক ও চালকদের প্রতি আহবান জানান।

তিনি মহাসড়কে রাতের বেলায় ট্রাক না চলাচল করার জন্য ট্রাক মালিক সমিতির নেতাদের অনুরোধ করেন।

বাংলাসংবাদ২৪/জেএইচ

আরও সংবাদ