Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri September 21 2018 ,

আশুিলয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ৬

Published:2015-03-11 11:46:00    

ঢাকা: আশুলিয়ায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিন গরু ব্যবসায়ীসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১জন। মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে বুধবার সকালের মধ্যে এ দুর্ঘটনা তিনটি ঘটে।

 

আশুলিয়ার আব্দুল্লাপুর-বাইপাইল সড়কের টঙ্গাবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় বুধবার সকালে দুর্ঘটনায় নিহতরা হলেন- টাঙ্গাইলের রফিকুল ইসলাম হিরা, জামালপুর সরিষাবাড়ির মোহাম্মাদ আক্কাস ও অজ্ঞাতপরিচয় পরিচয় এক ব্যক্তি।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী একটি গরুভর্তি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই গরু ব্যবসায়ী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও দুজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

 

অপরদিকে, আব্দুল্লাপুর-বাইপাইল সড়কের ইউনিক বাসস্ট্যান্ড এলাকায় এক সাইকেল আরোহীকে পেছন থেকে ট্রাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এর আগে, শিল্পাঞ্চল আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষের ফলে দুজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তবে প্রাথমিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

 

নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়ায় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, গাজীপুরের কালিয়াকৈর থেকে আশুলিয়ার নবীনগরগামী কালিয়েকৈর পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের চক্রবর্তী এলাকায় পৌঁছলে আবির পরিবহন নামে অপর একটি যাত্রীবাহী বাস পাশকাটিয়ে যাওয়ার সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কালিয়াকৈর পরিবহনের যাত্রীবাহী বাসটি মহাসড়কের উপর উল্টে গেলে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত এবং অন্তত ১০ যাত্রী আহত হন।

 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, ছয় জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

বাংলাসংবাদ২৪/জেএইচ