Widget by:Baiozid khan
  • Advertisement

লক্ষ্মীপুরে অভ্যন্তরীণ কন্দোলে যুবলীগ নেতার মৃত্যু

Published:2015-03-17 13:39:41    

লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত যুবলীগ নেতা মনু মিয়া মারা গেছেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মনু মিয়া রায়পুর উপজেলার উত্তরচর আবাবিল ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ও একই ইউনিয়নের হায়দরগঞ্জ বাজার এলাকার আমান উল্যার ছেলে।

নিহতের বিষয়টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিশ্চিত করেছেন উত্তরচর আবাবিল ইউনিয়ন যুবলীগ সভাপতি কৌশিক আহমেদ সোহেল।

এদিকে এঘটনায় হায়দরগঞ্জ বাজার এলাকা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় ফের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাছেল বলেন, উপজেলার সকল নের্তাকর্মীরা নিহত যুবলীগ নেতা মনু মিয়ার লাশ নিয়ে মিছিল ও প্রতিবাদ সভা করার প্রস্তুতি নিচ্ছেন।

গত ১৩ মার্চ শুক্রবার দুপুরে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রায়পুরের হায়দরগঞ্জ বাজারের আওয়ামী লীগ নেতা হাওলাদার বাহিনী ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও স্থানীয় চর আবাবিল ইউপি চেয়ারম্যান শহীদ উল্যা (বিএসসি) ও যুবলীগ নেতা মনু মিয়াসহ দু’পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। এর মধ্যে মনু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ঢামেকে পাঠানো হয়।

এ ঘটনায় পরদিন ১৪ মার্চ বিকেলে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও স্থানীয় চর আবাবিল ইউপি চেয়ারম্যান শহীদ উল্যার (বিএসসি) ছেলে মনঞ্জু হোসেন সুমন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে মামলা করেন।

বাংলাসংবাদ/সুজন

আরও সংবাদ