Widget by:Baiozid khan
  • Advertisement

ঝিনাইদহের কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

Published:2015-03-21 16:10:41    
ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’  ইকবাল হোসেন (৩২) নামের এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি চাপট, ১টি ছুরি, কাটা গাছ ও রশি উদ্ধার করে পুলিশ।
 
শুক্রবার দিবাগত মধ্যরাতে কালীগঞ্জ উপজেলার নুড়িতলা নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
 
ঝিনাইদহের কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, শুক্রবার দিবাগত মধ্যরাতে কালীগঞ্জের মল্লিকপুর নুড়িতলা নামক স্থানে রোডের ওপর গাছ ফেলে ৮-১০ জনের ঐ ডাকাতদল ডাকাতি করছিল। এ সময় পুলিশের একটি টহল দল সেখানে পৌঁছলে পুলিশের গাড়ি লক্ষ্য করে ডাকাত দল গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাতরা পিছু হটে। উভয়পক্ষের বন্দুকযুদ্ধের পর সেখানে ইকবাল হোসেন নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। 
 
বন্দুকযুদ্ধে রিপন, মাহমুদ উল্লাহ ও সোহেল রানা নামের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। 
 
ওসি আরও জানান, ইকবাল হোসেন আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে যশোর কোতয়ালী থানায় জোড়া হত্যাসহ চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কালীগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে রয়েছে। 
 
এদিকে ডাকাত নিহতের ঘটনায় শনিবার সকাল ১০টায় এলাকাবাসীদের আনন্দ করতে দেখা গেছে। নিয়ামতপুর ইউপি চেয়ারম্যান সাজেদুল হক লিটন কচাতলা বাজারে মিষ্টি বিতরণ করেছেন।
 
 
বাংলাসংবাদ২৪/জাহিদ/মুন্না
 

আরও সংবাদ