Widget by:Baiozid khan
  • Advertisement

চাঁপাইনবাবগঞ্জে “নিরাপদ সড়ক চাই’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত

Published:2015-03-22 20:26:43    
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বিকালে শহরের টাউনক্লাব মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন নিসচা’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসানুল হক কামাল। 
 
এ ছাড়া সাংগঠনিক সম্পাদক এস.কে আজাদ, চাঁপাইনবাবগঞ্জ কমিটির আহ্বায়ক শফিকুল আলম ভোতা, যুগ্ন আহ্বায়ক মোহা. শাহ্জাহান, সদস্য সচিব রফিক হাসান বাবলু, সদস্য এ্যাড. সাইদুল ইসলাম, মনোয়ারা খাতুন, ফারুকা বেগম, গোলাম মাওলা, রাইহানুল ইসলাম লুনা, আলী উজ্জামান নূর প্রমূখ। 
 
সভায় আগামী ২০ এপ্রিল’১৫ নিসচা জেলা কমিটির সহযোগীতায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) ও নিরাপদ সড়ক চাই (নিসচা)’র যৌথ উদ্যোগে পরিচালিত এ.ডি.পি’র অর্থায়নে স্রিপ প্রকল্পের আওতায় গাড়ী চালকদের(২০০ জন) দিনব্যাপী প্রশিক্ষণ ও সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে অনুষ্ঠিতব্য শোভাযাত্রা কর্মসূচি সফল করার বিষয়ে আলোচনা করা হয়। 
 
আগামী ৪-১০ মে জাতিসংঘ ঘোষিত রোড সেফটি সপ্তাহ ( এবারের প্রতিপাদ্য রোড সেফটি ফর দা চিলড্রেন) পালনের প্রসঙ্গেও আলোচনা হয়। এর আগে নিসচা’র কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উর্ধতন কর্মকতাদের সাথে আগামী ২০ এপ্রিলের কর্মসূচি সফল করার বিষয়ে মত বিনিময় করেন। ২০ এপ্রিল সংগঠন ও সরকারের উচ্চপর্যায়ের কর্মকর্তা,বিশেষজ্ঞ ছাড়াও  প্রধান বক্তা ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন নিসচা’র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। 
 
বাংলাসংবাদ২৪/জাকির হোসেন পিংকু/কবির হোসেন।

আরও সংবাদ