Widget by:Baiozid khan
  • Advertisement

নবাবগঞ্জে হাত বোমা বিস্ফোরণে মুর্দি দোকানীর মৃত্যু

Published:2015-03-26 23:03:46    
দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের নবাবগঞ্জে আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় হাত বোমা বিস্ফোরণে মনিরুল ইসলাম (১৮) নামের এক মুদি দোকানীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত মনিরুল ইসলাম উপজেলার আঁখিরা গ্রামের আপিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় ঐ এলাকার খ্রীষ্টান মিশনের বাসিন্দাদের মাঝে চরম আতঙ্ক সৃষ্টি হয়েছে। 
 
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, নবাবগঞ্জের দাউদপুর-ভাদুরীয়া সড়কের লাউগাড়ি খ্রীষ্টান মিশন সংলগ্ন মুদি দোকানী মনিরুল ইসলাম তার দোকানের পার্শ্ববর্তী সড়কের ওপর একটি লোহার বস্তু দেখতে পান। সেটি নিয়ে নাড়াচাড়া করার এক পর্যায়ে বিকট শব্দে বস্তুটি বিস্ফোরিত হলে মনিরুল ইসলামের পেটের নাড়ি-ভূড়ি বেরিয়ে আসার পাশাপাশি হাত ও পায়ের মাংস শরীর থেকে উড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। 
 
 
 
এ ঘটনায় সিসিডিবি এরিয়া কার্যলয়ের ম্যানেজার মিঃ ইভান পরাগ জানান আমি ০৩(তিন)দিনের ছুটিতে আছি । মুল ঘটনাটি জানা সম্ভব হয়নি তবে যে বা যারাই ঘটাক না কেন এটা নাশকতা । থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম বলেন, বিস্ফোরিত বস্তুটি শক্তিশালী হাত বোমা। দুর্বৃত্তরা নাশকতারসহ আতঙ্ক সৃষ্টির জন্য সেখানে ফেলে দিয়ে যেতে পারে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ তদন্তসহ দুর্বৃত্তদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে।
 
বাংলাসংবাদ24/এম রুহুল আমিন প্রধান/কবির হোসেন।

আরও সংবাদ