Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon September 24 2018 ,

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

Published:2015-03-26 23:17:08    
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে উদযাপিত হয়। বেলা ১১ টার দিকে বিএনপি দলীয় কার্যলয়ের সামনে থেকে বর্নাঢ্য র‌্যালী বের করে। রং-বেরঙের ব্যানার, ফেষ্টুন নিয়ে বিএনপি শহরে স্বাধীনতা দিবসে শো ডাউন করে। 
 
শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে ঝিনাইদহ আইন বারের সভাপিত এস,এম মশিউর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন জলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদ। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষকদল সভাপতি আনোয়ারুল ইসলাম বাদশা, প্রভাষক জাহাঙ্গীর হোসেন, মিজানুর রহমান মিজান,যুগ্ম আহবায়ক মীর ফজলে ইলাহী শিমুল,জেলা ছাত্রদল আহবায়ক আরিফুল ইসলাম আনন, যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ, সদর উপজেলা ছাত্রদল সভাপতি মোজ্জামেল হক প্রমুখ।
 
এদিকে সকালে ঝিনাইদহ বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান ষ্ট্রেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নানা রকম ডিসপ্লে ও কুজকাওয়াজে অংশ গ্রহন করে। সেখানে জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সর্ম্বধনা প্রদান ও তাদেরকে ক্রেষ্ট দেওয়া হয়। শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ঝিনাইদহ চুয়াডাঙ্গা বাসষ্ট্যন্ডে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধ স্মৃতি ফলক চত্বরে জনতার ঢল নামে।
 
জেলা ও পুলিশ প্রশাসন প্রশাসনের পাশাপাশি মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, বিএনপি ও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মুক্তিযোদ্ধ স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
 
বাংলাসংবাদ24/জাহিদুর রহমান তারিক/কবির হোসেন।

আরও সংবাদ