Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue March 09 2021 ,

  • Techno Haat Free Domain Offer

গাইবান্ধায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Published:2015-03-26 23:54:41    
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসন আয়োজন দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে। 
 
কর্মসূচির মধ্যে ছিল বিজয়  স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের কর্মসূচির সূচনা, গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন, শিশু-কিশোরদের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, পৌরসভা একাদশ ও জেলা প্রশাসন একাদশের মধ্যে স্টেডিয়াম মাঠে প্রীতি ফুটবল, মহিলাদের ক্রীড়ানুষ্ঠান, সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘সুখী সমৃদ্ধ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার’ শীর্ষক আলোচনা আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 
 
আনুষ্ঠানিক কুচকাওয়াজ ও পতাকা উত্তোলন শেষে আসাদুজ্জামান হাইস্কুল ও এন্ড কলেজ মাঠে জেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 
জেলা প্রশাসক এহছানে এলাহীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম জুবেল প্রমুখ। 
 
বাংলাসংবাদ24/তোফায়েল হোসেন জাকির/কবির হোসের

আরও সংবাদ