Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon September 24 2018 ,

ওয়াশিকুর হত্যাকান্ডে ৮ দিনের রিমান্ডে যিকরুল্লাহ ও আরিফুল্লাহ

Published:2015-03-31 17:29:14    
নিজস্ব প্রতিবেদক : ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় গ্রেফতারকৃত যিকরুল্লাহ ও আরিফুল্লাহর আট দিনের রিমান্ড দিয়েছে আদালত।
 
মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে দশ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত তাদের আটদিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
সোমবার রাতে নিহত ব্লগারের ভগ্নিপতি মনির হোসেন বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় চারজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন; যিকিরুল্লাহ, আরিফল্লাহ, আবু তাহের ও মাসুম।
 
গ্রেফতার জিকরুল্লাহ ও আরিফ, পলাতক তাহের ছাড়াও হত্যাকাণ্ডের মূল পরিকল্পনকারী দলনেতা মাসুমকে আসামি করা হয়েছে। এর মধ্যে জিকরুল্লাহ ও আরিফ যথাক্রমে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা ও মিরপুরের দারুল উলুম মাদ্রাসার ছাত্র।
 
পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিকরুল্লাহ ও আরিফ জানিয়েছে, মাসুম তাদের চট্টগ্রাম থেকে ডেকে এনে ওয়াশিকুরকে হত্যা করতে পাঠায়।
 
সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার বেগুনবাড়ি দিপিকার মোড় এলাকায় খুন হন ব্লগার ওয়াশিকুর রহমান বাবু। মতিঝিলের ফারইস্ট এভিয়েশন ট্রাভেল এজেন্সিতে ট্রেনার হিসেবে কর্মরত ওয়াশিকুর কর্মস্থলে যাওয়ার সময় বাসার অদূরেই চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেন তিন মাদ্রাসাছাত্র। কুপিয়ে পালানোর সময় জিকরুল্লাহ ও আরিফকে হাতেনাতে আটক করে স্থানীয় জনতা ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। 
 
অপর ঘাতক মাদ্রাসাছাত্র আবু তাহের তখন দৌঁড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত তিনটি চাপাতি উদ্ধার করা হয়।
 
বাংলাসংবাদ২৪/আজাদ/মুন্না

 

আরও সংবাদ