Widget by:Baiozid khan
  • Advertisement

জয়পুরহাটে ছুরিকাঘাতে যুবদল নেতা খুন

Published:2015-05-03 15:27:40    

জেলা প্রতিনিধি: জয়পুরহাট জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আফজাল হোসেন লরোকে (৪৬) ছুরিকাঘাতে হত্যা করেছে মোহন (১৯) নামে এক যুবক ও তার দলবল।

রোববার (৩ মে) দুপুর সোয়া ১২টার দিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবদল নেতা জয়পুরহাট পৌর শহরের সবুজ নগর (জোব্বার মণ্ডল পাড়া) মহল্লার সামছুদ্দীনের ছেলে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার বেলা সাড়ে ১১টার দিকে লরো সবুজ নগরের বাড়ির কাছে  মোহনসহ একদল যুবক  তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, হত্যাকাণ্ডের খবর তিনি জেনেছেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে এখনো বিস্তারিত জানা যায়নি। এদিকে, যুবদল নেতা আফজাল হোসেন লরো হত্যাকাণ্ডের খবর শুনে জেলা যুবদলের সভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা হাসপাতালে ভীড় জমান।
 

আরও সংবাদ