Widget by:Baiozid khan
  • Advertisement

রাবি প্রাক্তন শিক্ষার্থী সিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

Published:2015-05-04 21:18:10    
রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ওয়াহিদা সিফাতের হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সকল শিক্ষক-শিক্ষার্থীরা। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
 
রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইদুল ইসলাম রুবেল।
 
তিনি বলেন, সিফাত হত্যাকান্ডের এক মাস পার হলেও মামলার তদন্তে কোনো অগ্রগতি নেই। হত্যাকান্ডের পর সিফাতের স্বামীকে রিমান্ডে নেয়া হলেও তার কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি বলে প্রচারণা চালানো হচ্ছে । বক্তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে সিফাত হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের শাস্তির দাবি জানান। মানববন্ধন  থেকে সিফাত হত্যার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত ঘোষণা ও শপথ নেয় শিক্ষার্থীরা ।    
 
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাশিদুল ইসলাম রাঞ্জু, সাংগঠনিক সম্পাদক কৌশিক আহমেদ, লতিফ হলের সভাপতি মিজানুর রহমান, ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহ প্রমূখ।
 
উল্লেখ্য, গত ২৯ মার্চ রাত সাড়ে ৮টার দিকে নগীরর মহিষবাথান এলাকায় আইনজীবী রমজান হোসেনের ‘স্বপ্ননীড়’ বাড়িতে যৌতুকের দাবিতে নির্যাতনের পর হত্যা করা হয় গৃহবধূ ওয়াহিদা সিফাতকে।
এ ঘটনায় গত ২ এপ্রিল বৃহস্প্রতবিার  নিহত সিফাতের চাচা বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আইএস।
 
বাংলাসংবাদ/সায়েম/অন্তুমুজাহিদ

আরও সংবাদ