Widget by:Baiozid khan

ঢাকা Wed November 21 2018 ,

  • Advertisement

কানসাট পল্লীবিদ্যুৎ ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর নিকট দাবী জানাব: রাব্বানী

Published:2015-05-08 16:10:20    
চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম রাব্বানী বলেছেন, যুদ্ধাপরাধী দেলওয়ার হোসেন সাঈদীর রায়ের পরপর কানসাটে অবস্থিত বিদ্যুৎ অফিস ভষ্মীভূত করে জামায়াত-বিএনপির ক্যাডাররা।
 
এর পর থেকেই দেশের অন্যতম বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিস চাঁপাইনবাবগঞ্জে সরিয়ে নেয়া হয়েছে। ফলে জেলার বৃহত্তম শিবগঞ্জ উপজেলার বেশীরভাগ গ্রাহক বিদ্যুৎ অফিসের পূর্নাঙ্গ সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তাই উপজেলাবাসির পক্ষে পল্লী বিদ্যুৎ অফিসটি পূর্বের স্থানে ফিরিয়ে দেবার জন্য আগামী ১৬ মে চাঁপাইনবাবগঞ্জ সফরে আসলে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিদ্যুৎ অফিসটি  কানসাটে ফিরিয়ে দেয়ার জোরদাবি জানানো হবে।
 
তিনি আরও বলেন, শুধু বিদ্যুৎ অফিস নয়, সোনামসজিদ স্থলবন্দর, ভূমি অফিস, বৃহত্তর কানসাট আম বাজার, শিক্ষারমান উন্নয়ন সহ সকল শিক্ষার্থীদের ডিজিটাল শিক্ষা কার্যক্রমের আওতায় আনার জন্য দাবিসমূহ তুলে ধরা হবে। 
 
প্রবীন রাজনীতিবিদ আলহাজ্ব ডা.মহসিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, কানসাট ই.পি চেয়ারম্যান বেনাউল ইসলাম, কারিবুল হক রাজিন, হারুন অর রশিদ মন্টু,  রবিউল ইসলাম, আজমল হক বাদশা প্রমূখ।
 
 
বাংলাসংবাদ/জাকির হোসেন পিংকু/অন্তুমুজািহদ
 

আরও সংবাদ