Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

যে কোন পরিস্থিতিতে ছাত্রজনতার পাশে থাকতে হবে-শিবির সভাপতি

Published:2015-05-09 22:53:13    
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, ছাত্রশিবিরের পথ চলা ছাত্রজনতার কল্যাণের জন্য। সুতরাং যে কোন পরিস্থিতিতে ছাত্রজনতার পাশে থাকতে হবে।  ছাত্রশিবিরের সদস্য প্রার্থী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাতের পরিচালনায়  সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ছাত্রশিবিরের কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক শাহ মো: মাহফুজুল হক, কলেজ কার্যক্রম সম্পাদক মহিউদ্দিন আহমেদ, মশরুর হোসাইন, আল আমিন প্রমূখ। 
 
শিবির সভাপতি বলেন, ছাত্রশিবিরের আদর্শিক পথ চলাকে বাতিল শক্তি আদর্শ দিয়ে মোকাবেলা করতে ব্যর্থ হয়  কাপুুরুষচিত ভাবে হত্যা, গুম, হামলা, মামলা, গ্রেপ্তার নির্যাতন করে এর অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চাইছে। পরিকল্পিত ভাবে অপপ্রচার চালিয়ে ছাত্রজনতা থেকে ছাত্রশিবিরকে দূরে রাখার অপচেষ্টা করে যাচ্ছে। কিন্তু বাতিলরা কখনও সফল হয়নি, বরং বুমেরাং হয়েছে। ছাত্রশিবিরের প্রতি জাতির সহমর্মিতা ও প্রত্যাশা আরও বৃদ্ধি পেয়েছে। ছাত্রজনতা সজাগ এবং সচেতন। ছাত্রশিবির ছাত্রসমাজের জন্য তাদেরকে সাথে নিয়ে কাজ করে। সুতরাং সত্য মিথ্যা তাদের সামনে পরিস্কার। কোন অপচেষ্টাই ছাত্রজনতা থেকে আমাদের বিচ্ছিন্ন করতে পারবে না। 
 
তিনি আরও বলেন, বাতিলের সকল অপতৎপরতা ও অপপ্রচারের জবাব আমরা দিব গঠন মূলক কাজের মাধ্যমে। ছাত্রশিবিরের গঠনমূলক কাজের সাথে ছাত্রসমাজকে আরও সম্পৃক্ত করতে হবে। এজন্য তাদের আরও কাছে যেতে হবে। সুখ দুঃখের অংশীদার হতে হবে। যে কোন পরিস্থিতিতে ছাত্রজনতার পাশে দাঁড়াতে হবে। সত্য পথের যাত্রীদের বিজয় হবেই। দেশ ও ইসলামের জন্য ছাত্রশিবিরের আহবান আজ ছাত্রজনতার কন্ঠে প্রতিধ্বনিত হচ্ছে। সুতরাং এরা শত অপচেষ্টা করেও সত্যের পথ চলাকে মিথ্যা দিয়ে ঢেকে দিতে পারেনি এবং পারবেও না ।   
বাংলাসংবাদ24.কম/প্রেস বিজ্ঞপ্তি।

আরও সংবাদ