Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

সালাহউদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে

Published:2015-05-12 15:12:22    

বাংলাসংবাদ:বিএনপির নিখোঁজ যুগ্ম-মহাসচিব সালাউদ্দিন আহমেদের খোঁজ পাওয়ার কথা জানিয়েছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। বেলা সোয়া একটার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বেরিয়ে তিনি অপেক্ষারত সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, তিনি (সালাহউদ্দিন) ভারতের কোন একটি স্থান থেকে ফোন করেছিলেন। এ বিষয়ে আমি আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের বিস্তারিত জানাবো। সালাহউদ্দিন আহমেদের পারিবারিক সূত্র জানায়, আজ সকাল পৌনে ১১টার দিকে ভারতের কোন এক স্থান থেকে সালাহউদ্দিন আহমেদ ফোন করেন তার স্ত্রী হাসিনা আহমেদের মোবাইলে।

ফোনে তিনি জানান, মেঘালয়ের একটি স্থানে তিনি আছেন। তাকে ফিরিয়ে আনার কথাও বলেছেন সালাহউদ্দিন। এরপরই বিষয়টি অবহিত করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসায় চলে যান হাসিনা আহমেদ। তিনি খালেদা জিয়ার সঙ্গে বেশ কিছু সময় কথা বলেন। ওই বাসা থেকে বেরিয়ে আসার সময় তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে সালাহউদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার বিষয় নিশ্চিত করেন।

গত ১০ই মার্চ রাতে সালাহ উদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে সাদা পোশাকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে যায় বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। যদিও আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি অস্বীকার করে আসছে। সর্বশেষ সালাহউদ্দিন আহমেদের নিখোঁজের দুই মাসের মাথায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া একটি অনুষ্ঠানে বলেন, সালাহউদ্দিন আহমেদ র‌্যাবের কাছেই আছেন। তিনি তাকে ফিরিয়ে দেয়ার দাবি জানান।
 

আরও সংবাদ