Widget by:Baiozid khan
  • Advertisement

রাজন হত্যাঃ গ্রেফতার হয়নি জড়িতরা

Published:2015-07-13 11:28:02    
সিলেট প্রতিনিধি : সিলেটে শেখ সামিউল আলম রাজন নামে ১৩ বছরের শিশুকে ‘চোর’ অপবাদে  খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে নির্মমভাবে হত্যা মামলার তিন আসামিকে পাঁচ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
 
বুধবার সকালে সিলেট সদর উপজেলার কুমারগাঁও বাসস্ট্যান্ডে সবজি বিক্রি করতে বাড়ি থেকে বের হয় শিশু সামিউল। চুরির অভিযোগে একটি দোকানের খুঁটির সঙ্গে বেধে রুল দিয়ে পিটিয়ে ও খুচিয়ে তাকে হত্যা করা হয়। এর পর মাইক্রোবাসে করে শিশুটির লাশ গুমের চেষ্টাকালে ওইদিনই মুহিদ আলম (৩২) নামে একজনকে হাতেনাতে আটক করে পুলিশের  কাছে ধরিয়ে দেন স্থানীয়রা।
 
এ ঘটনায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে শনিবার সাত দিনের রিমান্ড আবেদন করেন। রবিবার এই রিমান্ড আবেদনের শুনানী হওয়ার কথা থাকলে তা পিছিয়ে আদালত সোমবার ধার্য করেন।
 
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, ‘গ্রেফতার মুহিদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে করা রিমান্ড আবেদনের শুনানি রবিবার হওয়ার কথা ছিল। কিন্তু আদালত তা পিছিয়ে সোমবার ধার্য করেছেন।’ তবে এর কারণ সম্পর্কে তিনি কিছু বলেননি।
 
বুধবার সকালে দোকানের খুঁটির সঙ্গে বেধে পিটিয়ে হত্যার সময় হত্যার সঙ্গে জড়িত একজন তার মোবাইলে সেই নির্যাতনের ঘটনার ভিডিওচিত্র ধারণ করে। পরে তা এলাকায় ছড়িয়ে দেওয়া হয়।
 
এ ঘটনায়  জড়িতরা  হলেন,  মুহিদ আলম (৩২), কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়না (৪৫)।

আরও সংবাদ