Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

সাংবাদিককে মারধর: এনআইডির উপসচিবকে প্রত্যাহারে চিঠি

Published:2015-08-20 16:01:06    

সংবাদ সংগ্রহের সময় বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিকদের লাঞ্ছিত ও মারধর করার ঘটনায় জাতীয় পরিচয়পত্র ও নিবন্ধন (এনআইডি) বিভাগের উপসচিব আবদুল বারীকে প্রত্যাহার করতে জনপ্রশাসন মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

আজ বৃহস্পতিবার ইসি সচিব স্বাক্ষরিত চিঠিটি জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠনো হয়। এ ছাড়া ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে।

ইসির জনসংযোগ পরিচালক এস এম আসাদুজ্জামান বলেন, এনআইডি কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় উপসচিব আবদুল বারীকে প্রত্যাহার করতে ইসি থেকে চিঠি পাঠানো হয়েছে।

এ ঘটনা তদন্তে প্রকল্প পরিচালক সৈয়দ মূসাকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির বাকি সদস্যরা হলেন উপপরিচালক সালামুতুল্লাহ মিয়া ও সহকারী সচিব আবদুল্লাহ মামুন। এ কমিটিকে প্রকৃত ঘটনা উদঘাটন করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

গতকাল বুধবার এনআইডি কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিবেদক জি এম মোস্তাফিজুল আলম ও ক্যামেরা পারসন রিপু আহমেদকে উপসচিব আবদুল বারীর কক্ষে আটকে রেখে লাঞ্ছিত ও মারধর করা হয়। এ সময় তাঁদের ক্যামেরাও ভাঙচুর করেন এনআইডি কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।
 

আরও সংবাদ