Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue August 21 2018 ,

এলআরএফ নির্বাচন : সভাপতি আশুতোষ, সম্পাদক দিদারুল

Published:2016-02-27 12:43:48    
সংবিধান, বিচার বিভাগ ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সভাপতি পদে আশুতোষ সরকার (দ্যা ডেইলি স্টার) এবং সাধারণ সম্পাদক পদে দিদারুল আলম (বাসস) নির্বাচিত হয়েছেন। 
শুক্রবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনের দক্ষিণ হলে বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি ২০১৬-১৭ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। ফোরামের ১৩ সদস্যের কমিটির বিভিন্ন পদে নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি শামীমা আক্তার (আরটিভি), যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইয়াসীন (দ্যা ডেইলি ইন্ডিপেন্ডেন্ট) কোষাধ্যক্ষ আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা (বাংলাভিশন), সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মৃধা (জাগো নিউজ ২৪.কম), দফতর সম্পাদক আরাফাত মুন্না (জনকণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ আল আমীন (বাংলাদেশ প্রতিদিন)।
 
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জাকের হোসেন (এনটিভি অনলাইন), জান্নাতুল ফেরদৌস পান্না (মানব কণ্ঠ), অজিত মহলদার (সকালের খবর), আফজাল হোসেন (সময় টিভি) ও তানভীর আহমেদ (ভোরের কাগজ) নির্বাচিত হয়েছেন। 
 
এর আগে বিদায়ী সভাপতি এম বদি-উজ-জামানের সভাপতিত্বে এবং ওয়াকিল আহমেদ হিরনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করে প্রধান নির্বাচন কমিশনার কাজী আবদুল হান্নানের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশন। কমিশনের অন্য দুই সদস্য হলেন এমএ নোমান ও অমিত তালুকদার। 
 
বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ফোরামের সিনিয়র সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি ও বাসসের সাবেক ব্যবস্থাপনা সম্পাদক মনোজ কান্তি রায়। সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাশ গুপ্ত, সালেহউদ্দিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দিন, ফোরামের সিনিয়র সদস্য শহীদুজ্জামান, আলী আজগর স্বপন, আশরাফ-উল- আলম, মিজান মালিক, জাহিদ হোসেন, অশোক চৌধুরী, সাবেক সহ সভাপতি সাঈদ আহমেদ, ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক আবদুর রহমান, মাশহুদুল হক প্রমুখ।
 

আরও সংবাদ