Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat October 23 2021 ,

  • Techno Haat Free Domain Offer

রামপুরায় দুই শিশু হত্যা : আদালতে মায়ের স্বীকারোক্তি

Published:2016-03-13 17:58:28    
 
রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই সন্তান হত্যার দায়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মা মাহফুজা মালেক জেসমিন। আজ ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।
 
জবানবন্দিতে দুই শিশু হত্যার দায় স্বীকার করেছেন তিনি। জবানবন্দির পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।
 
রিমান্ড চলাকালে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক লোকমান হেকিম তাকে আদালতে হাজির করেন।
 
গত ৯ মার্চ থেকে জেসমিনকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছিল গোয়েন্দা (ডিবি) পুলিশ। সন্তানদের হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিতে চাওয়ায় রিমান্ড শেষে আজ সকালে তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক লোকমান হেকিম।
 
এর আগে গত ৪ থেকে ৮ মার্চ পর্যন্ত জেসমিনকে আরও পাঁচদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে রামপুরা থানা পুলিশ। সে অবস্থায় মামলাটির তদন্তভার ডিবি পুলিশের হাতে ন্যস্ত হলে আসামিকে হস্তান্তর করে তারা।
 
বনশ্রী বি ব্লকের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় গত ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় মৃত্যু ঘটে নুসরাত আমান অরণী (১৪) ও আলভী আমান (৬) নামের ওই দুই ভাই-বোনের। তারা গার্মেন্টস ব্যবসায়ী আমান উল্লাহ আমান ও গৃহিণী মাহফুজা মালেক জেসমিন দম্পতির সন্তান। অরণী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণি এবং তার ভাই আলভী হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারি শ্রেণির শিক্ষার্থী ছিল।
 
স্বজনেরা খাবারের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে দাবি করে এলেও পরে ময়না তদন্তে জানা যায়, দুই ভাই-বোনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

আরও সংবাদ