Widget by:Baiozid khan
  • Advertisement

মাদরীপুর জেলা প্রশাসকের সুষ্ঠ নির্বাচনের প্রত্যয়

Published:2016-03-17 17:25:10    
 
মেহেদী হাসান সোহাগ (মাদারীপুর): মাদারীপুর জেলার শিবচর উপজেলার ১৬ ইউনিয়নে ১ম দফা নির্বাচনে নিয়োগপ্রাপ্ত প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের গতকাল মঙ্গলবার সকাল থেকে আজ বিকেল পর্যন্ত ২দিনব্যাপী প্রশিক্ষন হয়েছে। 
 
শিবচর উপজেলা নির্বাচর অফিস সূত্রে জানা যায়, জেলার শিবচর নন্দকুমার ইনষ্টিটিউশনে নির্বাচন কমিশনের অভিজ্ঞ কর্মকর্তারা নিয়োগপ্রাপ্ত প্রায় ৭শ কর্মকর্তাদের এ প্রশিক্ষন দেওয়া হয়। প্রশিক্ষনে নির্বাচনে ভোট প্রয়োগ কৌশলসহ নানান দিক তুলে ধরা হয়। এসময় নির্বাচন কর্মকর্তারা সুষ্ঠ ও অবাধ নির্বাচন সম্পন্নর জন্য দৃড় প্রত্যয় ব্যক্ত করেন।  
 
প্রশিক্ষন সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, মাদারীপুর পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন জেলা নির্বাচন অফিসার মোঃ আলাউদ্দিন মিয়া, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ইমরান আহমেদ, শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সানজিদা ইয়াসমিন প্রমূখ। 
 
মাদারীপুর জেলা প্রশাসক  মো. কামাল উদ্দিন বিশ্বাস বলেন, কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে যে কোন মূল্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ট ভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোন ধরনের অনিয়ম ও বিশৃংখলা সহ্য করা করা হবে না। 
 

আরও সংবাদ