Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue September 25 2018 ,

উদ্ভাবনী মিডিয়া সেবায় টপ অব মাইন্ডের সাথে চুক্তি করল গাজী গ্রুপ

Published:2016-04-09 17:28:03    
ঢাকা, বাংলাদেশ - রাবার ও প্লাস্টিক শিল্প খাতে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী গাজী গ্রুপ তাদের মিডিয়া এওআর (এজেন্সি অব রেকর্ড) হিসেবে টপ অব মাইন্ডকে নিযুক্ত করেছে। এ ব্যাপারে টপ অব মাইন্ডের সাথে গাজী গ্রুপের একটি চুক্তি হয়েছে।
চুক্তি অনুযায়ী গাজী গ্রুপকে টিভি, প্রিন্ট, ডিজিটাল, রেডিও ও আউট-অব-হোম এসব মাধ্যমে প্রয়োজনীয় সেবাসমূহ প্রদান করবে টপ অব মাইন্ড। দেশের একটি শীর্ষস্থানীয় এওআর (এজেন্সি অব রেকর্ড) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে টপ অব মাইন্ড এখন থেকে গাজী গ্রুপকে মিডিয়া সংক্রান্ত কৌশলগত পরিকল্পনা ও বায়িং সলিউশন্সের ক্ষেত্রে বিশেষায়িত সেবা দেবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মুরতজা ও নির্বাহী পরিচালক এম সালাহউদ্দীন চৌধুরী এবং টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াউদ্দিন আদিল উপস্থিত ছিলেন।
গাজী গ্রুপ শুধু দেশের রাবার ও প্লাস্টিক খাতেরই শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান নয়, এটি গত তিন দশক ধরে ম্যানুফেকচারিং বা শিল্প, ডিস্ট্রিবিউশন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি), কমিউনিকেশন, রিয়েল এস্টেট বা আবাসন, ব্যাংকিং, ইনস্যুরেন্স এবং মিডিয়া ব্যবসায়ে নিয়োজিত রয়েছে।
অনুষ্ঠানে টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াউদ্দিন আদিল বলেন, ‘গাজী গ্রুপ দেশের একটি অন্যতম মর্যাদাশীল ব্যবসায়িক শিল্পগোষ্ঠী, যারা বেশ কয়েকটি শিল্পে শক্তিশালী অবস্থানে রয়েছে। এ ধরনের একটি শিল্প ও ব্যবসায়িক গোষ্ঠীর মিডিয়া এওআর সলিউশন্স সেবা প্রদানকারী নিযুক্ত হতে পেরে টপ অব মাইন্ড অত্যন্ত আনন্দিত ও উদ্দীপিত। আমরা আশা করি, আমাদের এক দশকের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গাজী গ্রুপের ব্যবসাকে নতুনউচ্চতায় উন্নীত করার ক্ষেত্রে সহযোগিতা করতে পারব।’’
গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মুরতজা বলেন, ‘‘টপ অব মাইন্ডের সাথে অংশীদারিত্ব গড়ে তোলার মাধ্যমে আমরা এখন সামনের দিকে যেতে চাই এবং আশা করি যে এটি আমাদের জন্য খুবই সৃজনশীল হবে। আজকের দিনে ও যুগে একটি কোম্পানিকে অবশ্যই নিরলস প্রচেষ্টায় প্রতিযোগিতায় অবতীর্ণ থাকতে হয়। তাই আমরা আশা করি, টপ অব মাইন্ডের সাথে গড়ে উঠা এই অংশীদারিত্ব আমাদের কোম্পানিকে সামনের দিনগুলোতে আরও সফলতা এনে দেবে।’’
 
গাজী গ্রুপ; গাজী গ্রুপ দেশের একটি শীর্ষস্থানীয় রিকশা ও অটো বা গাড়ির টায়ার, পানির ট্যাংক, পাইপ ও ফিটিংস, টয় বা খেলনা, সিঙ্ক প্রভৃতি শিল্পজ পণ্য উৎপাদন এবং পানির পাম্প ও মোটর, জুনিপার রাউটার ও সুইচ, আইসিএক্স (ইন্টারকানেকশন এক্সচেঞ্জ) প্রভৃতি ব্যবসা পরিচালনায় নিয়োজিত শীর্ষস্থানীয় ব্যবসায়িক ও শিল্পগোষ্ঠী। এ ছাড়া গাজী গ্রুপের মালিকানায় বর্তমানে একটি টিভি চ্যানেলও (গাজী টিভি) পরিচালিত হচ্ছে।
 
টপ অব মাইন্ড: টপ অব মাইন্ড হলো বাংলাদেশের একটি আন্তর্জাতিক মানের মিডিয়া এওআর সলিউশন প্রদানকারী এজেন্সি। গত ২০০৭ সাল থেকে এই সংস্থা স্থানীয় ও বহুজাতিক অনেকগুলো নামীদামী কোম্পানি ও সংস্থাকে ডিজিটাল, প্রিন্ট ও আউট-অব-হোম মিডিয়ার মাধ্যমে পরিপূর্ণ এওআর সলিউশন প্রদান করে আসছে।  
 

আরও সংবাদ