Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed June 20 2018 ,

কিশোরের সঙ্গে নেপালি নায়িকা!

Published:2016-04-20 21:40:08    
সংগীতশিল্পী কিশোরের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসছেন নেপালের জনপ্রিয় চিত্রনায়িকা সুরবীণা! খবরটি একটু বিস্ময়কর হলেও পুরোটাই সত্যি। ‘তোলপাড়’ শিরোনামের এ কাজটির জন্যই কিশোর এখন ঢাকা ছেড়ে অবস্থান করছেন নেপালে। গেল দু’দিন ধরে চলছে টানা শুটিং।
সেখান থেকে মুঠোফোনে কিশোর বলেন, ‘নেপালের খুবই জনপ্রিয় মডেল ও চিত্রনায়িকা সুরবীণা আমার নতুন মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করছেন। এর জন্য আমি কৃতজ্ঞ। নেপালের অসাধারণ কিছু লোকেশনে গানটির শুটিং করছি আমরা। আশা করছি ভিডিওটি দেখে আমার  শ্রোতারা মুগ্ধ হবেন।’
কিশোরের সুর-সংগীতে তারকাবহুল মিশ্র অ্যালবাম ‘তোলপাড়’। সিএমভির ব্যানারে সদ্য প্রকাশ পাওয়া এই অ্যালবামটির শিরোনাম গানটির ভিডিওতে দেখা যাবে কিশোর ও সুরবীণার রোমান্টিক রসায়ন। গানটি লিখেছেন যৌথভাবে জয় শাহরিয়ার ও কিশোর।
কিশোর জানান, ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটি যৌথভাবে প্রযোজনা করছে সিএমভি এবং দ্য  রেইন পিকচার্স। আর পরিচালনা করছেন এফআই শাহীন।
প্রসঙ্গত, সিএমভির প্রযোজনায় কিশোরের সুর-সংগীতে ‘তোলপাড়’ অ্যালবামে তিনি ছাড়াও গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ, এস আই টুটুল, বাপ্পা মজুমদার, তাহসান, বেলাল খান এবং ন্যনসি।
 

আরও সংবাদ