Widget by:Baiozid khan
  • Advertisement

মুস্তাফিজের প্রশংসায় প্রধানমন্ত্রী

Published:2016-04-26 17:01:05    
বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের বোলিংয়ের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মঙ্গলবার শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় আইপিএলে মুস্তাফিজের বোলিং নিয়ে আলোচনা হয় বলে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানান।
 
বৈঠক পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, “প্রধানমন্ত্রী ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) মুস্তাফিজের  পারদর্শিতার প্রশংসা করেছেন।”
 
মুস্তাফিজকে ‘জাতীয় বীর’ অভিহিত করে তিনি বলেন, “তিনি (মুস্তাফিজ) বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন, দেশকে সম্মানিত করছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন।
 
“ক্রিকেটে মুস্তাফিজের অবদানের জন্য জাতি হিসেবে আমরা গর্বিত।”
 
গত বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পরই ক্রিকেট বিশ্বে আলোচিত নাম হয়ে ওঠেন বাংলাদেশের বাঁ হাতি পেসার মুস্তাফিজুর রহমান।
সান রাইজার্স হায়দ্রাবাদের হয়ে এবারই প্রথম আইপিএল খেলছেন ২০ বছর বয়সী এই তরুণ। সেখানেও বোলিংয়ে দারুন সফলতার স্বাক্ষর রেখে চলেছেন তিনি।
 
সর্বশেষ গত শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে চার ওভারে মাত্র ৯ রান দিয়ে দুই উইকেট নিয়ে ম্যান অফ দ্য ম্যাচ হন মুস্তাফিজ। ক্রিকেট ভক্তদের পাশাপাশি ধারাভাষ্যকার ও বোদ্ধাদের কাছ থেকেও তার বোলিং নৈপুণ্যের প্রশংসা আসছে।
 
সম্প্রতি আইসিসির বৈঠকেও মুস্তাফিজকে নিয়ে আলোচনা হয়েছে বলে ওই বৈঠক থেকে ফিরে শনিবার বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়েছেন।

আরও সংবাদ