Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon June 18 2018 ,

দুই-একজন দুস্কৃতিকারী বোমা'র কোন ক্ষতিই করতে পারবেনা- জয়ন্ত আচার্য

Published:2016-08-03 22:44:42    
ষ্টাফ রিপোর্টার: ‌‌‌'বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন দীর্ঘ চার বছর ধরে প্রতিষ্ঠা লাভ করে বিভিন্ন ইস‌্যুতে সাংবাদিক ও গণমাধ্যমের অধিকার আদায়ে আন্দোলন-সংগ্রাম করে আসছে। অনলাইন নীতিমালা সহ নিউজ পোর্টাল হিসেবে অনলাইন গণমাধ্যমের অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে অনলাইন মিডিয়া এসোসিয়েশন। সরকার ও অনলাইন গণমাধ্যমের মালিক পক্ষের মাঝে অত্যান্ত সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে ডিজিটাল বাংলাদেশ গড়তে যেখানে অনলাইন এসোসিয়েশনের নেতৃবৃন্দ বদ্ধপরিকর, সেখানে কিছু দুস্কৃতিকারী বোমা'র গতিকে থামিয়ে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।'
 
গতকাল বিকেল ৫টায় রাজধানীর একটি চাইনিজ রেষ্টুরেন্টে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন সভাপতি সাংবাদিক নেতা জয়ন্ত আচার্য উপরোক্ত কথাগুলো বলেন। বোমা'র সেক্রেটারী বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম খানের পরিচালনায় নির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহকারী সেক্রেটারী ও ফোকাস বাংলার সম্পাদক সাংবাদিক নেতা কামাল হোসেন, সাংগাঠনিক সম্পাদক পনির, সহ-সভাপতি সুক্রিতি কুমার মন্ডল, অাবু সুফিয়ান রতন, সহ সাংগাঠনিক সম্পাদক স্বপন, প্রচার সম্পাদক তারেক মাহমুদ, সদস্য হামিদ রনি প্রমুখ। 
 
নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন- বাংলাদেশ অনলাইন এসোসিয়েশন নিয়ে কাউকে ষরযন্ত্র করতে দেয়া হবেনা। হাতে হাত মিলিয়ে কাধে কাধ মিলিয়ে বাংলাদেশে অনলাইন সংবাদ মাধ্যমের জন্য কাজ করবে বোমা। সেক্ষেত্রে যে যখন যেভাবেই সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করবে সেখানেই তাদের বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হবে। সভায় সকলের মতামতের ভিত্তিতে পরপর কার্যনির্বাহী পরিষদের তিনটি সভায় সার্বিক দিক বিবেচনা করে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে কার্যনির্বাহী পরিষদের সাবেক সদস্য আলতাফ মাহমুদ, শরীফ মোঃ মাসুম ও নাজমা আক্তারকে সংগঠন থেকে বহিস্কার করা হয়। এ সংক্রান্ত একটি প্রেসবিজ্ঞপ্তি সকল গণমাধ্যমে প্রেরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা থেকে ঘোষনা করা হয় বোমা'র নাম ব্যাবহার করে যাতে কেউ মানুষকে প্রতারণা করতে না পারে সেজন্য অনলাইন গণমাধ্যমের মালিকদেরকে সতর্ক থাকতে হবে। 
 
বাংলাসংবাদ/এসএস 

আরও সংবাদ