Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed June 03 2020 ,

  • Techno Haat Free Domain Offer

লালমাটিয়ার আল নূর চক্ষু হাসপাতালকে জরিমানা

Published:2016-10-17 17:29:39    
আবাসিক ভবনে অবৈধভাবে বাণিজ্যিক কার্যক্রম চালানোর দায়ে রাজধানীর লালমাটিয়ার আল নূর চক্ষু হাসপাতালকে দুই লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত।
 
 
সোমবার ওই এলাকায় অভিযান চালিয়ে ওই ভবনের অবৈধ অংশ তিন দিনের মধ্যে ভেঙ্গে ফেলতেও নির্দেশ দিয়েছেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন।
 
তিনি বলেন, সাতমসজিদ রোডের যে ভবনটিতে আল নূর চক্ষু হাসপাতালের কার্যক্রম চলছে, তার নকশা এবং ওই ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনায় অনুমোদনের কোনো কাগজপত্র ভ্রাম্যমাণ আদালতকে দেখাতে পারেনি কর্তৃপক্ষ।
 
এছাড়া ওই ভবনের গাড়ি রাখার জায়গায় হাসপাতালের অভ্যর্থনা কক্ষ এবং রোগীদের বসার জায়গা করা হয়েছে; ভবনের পাশের খালি জায়গায় বসানো হয়েছে চশমার দোকান।
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির বলেন, “এসব কারণে ইমারত নির্মাণ বিধিমালা লঙ্ঘনের দায়ে হাসপাতাল কর্তৃপক্ষকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।”
 
আল নূর চক্ষু হাসপাতালের মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক নুরুজ্জামান খোশনবীশেরে দাবি, ওটা পার্কিংয়ের জায়গা এটা তাদের জানা ছিল না।
 
যথাসময়ে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়া হবে বলে তিনি জানান।
 
এর আগে লালমাটিয়া ডি ব্লকের ৪/৪ নম্বর বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। ওই বাড়ির গাড়ি বারান্দার ওপরে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

আরও সংবাদ