Widget by:Baiozid khan
  • Advertisement

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, গৃহবধূকে কুপিয়ে জখম

Published:2016-11-03 10:00:52    
ঢাকা জেলার সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কল্পনা আক্তার নামের (২৩) এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে জখম করেছে এক বখাটে যুবক। কল্পনা নতুনপাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক আব্দুর রাজ্জাকের স্ত্রী এবং স্থানীয় একটি কারখানায় কোয়ালিটি ইনচার্জ হিসেবে কর্মরত। বৃহস্পতিবার সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
 
পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে কল্পনা আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল প্রতিবেশী বখাটে যুবক সিরাজুল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে গার্মেন্টসে যাওয়ার রাস্তার মধ্যে প্রকাশ্যে কল্পনাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে সিরাজুল। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে)ভর্তি করে। পরে গার্মেন্টস কারখানার শ্রমিকরা ও এলাকাবাসী ঘাতক ওই বখাটে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।
 
এ বিষয়ে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ডা. নাজিম উদ্দিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আশঙ্কাজনক অবস্থায় গার্মেন্টস শ্রমিক কল্পনাকে ভর্তি করা হয়। তার প্রচুর রক্ত ক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক।
 
এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে এক যুবককে আটক করা হয়েছে। এখন সেই অস্ত্র উদ্ধারেও অভিযান চলছে।

আরও সংবাদ