Widget by:Baiozid khan
  • Advertisement

অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড এর প্রথম বর্ষ পূর্তি উদযাপন

Published:2016-11-14 18:36:22    
গত ১২ নভেম্বর শনিবার অলিম্পিয়া গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান -অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড প্রতিষ্ঠার প্রথম বর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে ধানমন্ডির সাত মসজিদ রোডে অবস্থিত অলিম্পিয়া প্যালেস রেস্টুরেন্টে একটি ভিন্ন মাত্রার অনুষ্ঠানের আয়োজন করে।
 
অনুষ্ঠানটি সন্ধ্যা ৭.৩০ টায় পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হয়ে রাত ১০ টায় শেষ হয়। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব মোঃ জামিল উদ্দিন ও ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ শাকিল উদ্দিন কেক কেটে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তৃতায় প্রতিষ্ঠানটির সিইও জনাব ইয়াসির রেজা চৌধুরী অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড এর পরিচিতি ও সাভারে নির্মানাধীন অলিম্পিয়া প্লাজার বিশদ বিবরণ তুলে ধরেন। 
 
অনুষ্ঠানের প্রধান বক্তা অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড এর চেয়ারম্যান জনাব মোঃ জামিল উদ্দিন তার বক্তব্যে উল্লেখ করেন যে, লিফ্ট, কার-পার্কিং, সিকিউরিটি ও অগ্নি-নির্বাপন ব্যবস্থায় সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ অলিম্পিয়া প্লাজাকে দেশের সবচাইতে নিরাপদ ও আধুনিক বহুতল শপিং-কাম-কমার্শিয়াল কমপ্লেক্স হিসাবে সুপরিচিত করবে। কর্মকর্তা-কর্মচারী, ক্রেতা ও শুভানুধ্যায়ীদের স্বত:স্ফূর্ত উপস্থিতি অনুষ্ঠানটিকে প্রানচঞ্চল করে তুলে। সকল অতিথিদের জন্য বুফে, র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্ব পালন করে ধানশালিক মিডিয়া।
 
এনএনবিডি/প্রেসবিজ্ঞপ্তি/এনএস

আরও সংবাদ