Widget by:Baiozid khan
  • Advertisement

শাকিব-পরীর নতুন চমক ধূমকেতু

Published:2016-11-17 17:49:49    
সেন্সরে জমা পড়েছে শাকিব খান ও পরীমণি অভিনীত ধূমকেতু। শফিক হাসান পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ৯ ডিসেম্বর।
 
২০১৪ সালের জুনে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর নানা জটিলতায় বারবার শিডিউল পিছিয়ে মাসখানেক আগে কক্সবাজারে শেষ হয় শুটিং। নির্মাণের শুরুতে সিনেমাটির প্রধান আকর্ষণ ছিল শাকিব-পরীর তরতাজা জুটি। কিন্তু ২০১৫ সালে এসে মুক্তি পায় এ জুটির অন্য সিনেমা আরো ভালোবাসবো তোমায়।
 
ধূমকেতু সেন্সর বোর্ডে গত সোমবার প্রদর্শিত হয়েছে। জানা গেছে, আনকাট ছাড়পত্র হাতে পাবেন নির্মাতা।
 
মুন্নি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ত্রিভুজ প্রেমের সিনেমাটিতে আরো অভিনয় করেছেন তানহা তাসনিয়া, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলীরাজ। আইটেম গানে দেখা যাবে নাজনীন আক্তার হ্যাপিকে। ধূমকেতুর চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ লিখেছেন মুনির রেজা। এতে গান থাকছে ছয়টি। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি ও ভারতের জোজো।
 
 
পরিচালক হাসান বলেন, ‘আমরা এই ছবির শুটিং গত রোজায়ও করেছি। সিডিউল জটিলতায় এত দিন গানের শুটিং বাকি ছিল।  আপনারা দোয়া করবেন, ছবিটি যেন ব্যাবসা সফল হয়।’
 
ছবিতে চমক হিসেবে আছেন ক্রিকেটার রুবেলের নামে মামলা করে আলোচিত হওয়া মডেল হ্যাপি। হ্যাপি একটি আইটেম গানে পারফর্ম করেছেন এই ছবিতে। শাকিব খান ও পরী মণি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অমিত হাসান, আলীরাজ, দিতি, রেবেকা, ডন, শিবা সানু, শিমুল খানসহ আরো অনেকে।

আরও সংবাদ