Widget by:Baiozid khan

স্যুট কিনলে এলিয়েন গাড়ি ফ্রি!

Published:2017-01-21 17:37:53    
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিভিন্ন পণ্যের বিক্রি বাড়ানোর জন্য বহু ধরনের অফার দিচ্ছেন বিক্রেতারা। তার একটি অফার হলো স্যুট কিনলে এলিয়েন গাড়ি ফ্রি! বিক্রেতারা জানান, তারা তাদের এ অফার শুধু বাণিজ্যমেলার জন্যই এনেছেন।  
একটি কিনলে ১০ টি ফ্রি, অর্ধেক দাম কিংবা গাড়ির মত বিশাল অফারের জোয়ার চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। অফারের দিক থেকে সব থেকে বেশি এগিয়ে আছে ক্রোকারেজ এর স্টল। একটি পণ্যের সাথে ৩ টি ৫ টি কোথাও কোথায় ১০ টি পর্যন্ত ফ্রি থাকছে। আর সেই সব অফারের নানা খুঁটিনাটি বোঝাতে ব্যস্ত এসব দোকানিরা। প্রশ্ন হল এই সব মেগা অফার কিভাবে দিচ্ছেন বিক্রেতারা?
একটির সঙ্গে অনেকগুলো পণ্য ফ্রির মত বিভিন্ন রকম অফারের জোয়ার চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। বিক্রেতারা বলছেন পণ্যের প্রচারের জন্যই এইসব অফার দিচ্ছেন তারা। তবে অস্বাভাবিক কিছু অফারের মাধ্যমে ক্রেতাদের ঠকানো হচ্ছে বলে মনে করেন মেলায় আসা দর্শনার্থীরা। 
বিক্রেতারা বলছেন, কাস্টমার যদি কোথাও থেকে কোন পণ্য কেনে তাহলে তাদের একটা লাভ দিতে হবে। সেই লাভটা তারা না নিয়ে সব মিলিয়ে একটা প্যাকেজ দিয়ে দিচ্ছেন। 
বহু বিক্রেতাই বলছেন মেলা উপলক্ষে শুধু মাত্র পণ্যের প্রচারের জন্য তাদের এই বিশাল অফার। এদিকে পণ্য বিক্রির কৌশল হিসেবে এ ধরনের অফারকে স্বাগত জানালেও পণ্যের গুনগত মান নিয়ে সন্দেহ রয়েছে ক্রেতাদের।

আরও সংবাদ