Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu August 16 2018 ,

সাদুল্লাপুরের নিখোঁজ অপর দুই নেতাও ফিরলেন

Published:2017-01-21 17:58:40    
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় নিখোঁজ চার নেতার অপর দুই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাইদুল ইসলাম প্রিন্স এবং ইউনিয়ন যুবদল নেতা শফিউল ইসলাম শাপলাও এবার ১১ দিন পর শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে বাড়ি ফিরলেন।
 
এর আগে ১০দিন পর বৃহস্পতিবার ভোর রাতে বাড়ি ফিরেন নিখোঁজ দুইজন। এরা হলেন, উপজেলা আওয়ামী যুবলীগ সহ-সভাপতি ও দামোদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জিম মন্ডল এবং দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক।
 
এই চার নেতা নিখোঁজের পর সাদুল্লাপুর থানায় অভিযোগ ও সাধারণ ডায়েরি করে স্বজনেরা। এছাড়া তাদের সন্ধানের চেয়ে নয়দিন ধরে উপজেলা শহর ও নলডাঙ্গায় মিছিল, মিটিং হরতাল-অবরোধ, মানববন্ধন, থানা ঘেরাও কর্মসূচি ও সংবাদ সম্মেলন করে বিক্ষুব্ধ এলাকাবাসী ও স্বজনেরা। তাদের পরিবার পক্ষ থেকে সাদা পোশাকে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ওই চারজনকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়। কিন্তু জেলা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও এই ১১ দিনে তাদের কোনো সন্ধান দিতে পারেনি।
 
উল্লেখ্য, ৯ জানুয়ারি সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মনোয়ারুল হাসান জিম মন্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক লালবাজার থেকে মোটরসাইকেলে করে নলডাঙ্গা রওনা হন। এরপর থেকে তারা মোটরসাইকেলসহ নিখোঁজ। পরদিন মঙ্গলবার (গত ১০ জানুয়ারি) বেলা ১১টার দিকে নলডাঙ্গা কাচারিবাজার এলাকা থেকে ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে ও বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা রেলগেট এলাকা থেকে নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্সকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মোটরসাইকেলসহ তুলে নিয়ে যায়।
 
সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, ফিরে আসার কথা শুনেছি। তবে কিভাবে ফিরে এলেন তা এখনো জানতে পারেনি। 

আরও সংবাদ