Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun September 23 2018 ,

এ কি করলেন মুম্বাইয়ের ব্যাটসম্যানরা! (ভিডিও)

Published:2017-04-21 09:55:32    
১৯৯ রানের টার্গেট। খুব ছোটও বলা যায় না। তবে এই টার্গেটকেও মামুলি বানিয়ে ফেললেন মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা। কিংস ইলেভেন পাঞ্জাবের দেয়া এই পাহাড় সমান টার্গেট ২৭ বল ও ৮ উইকেট হাতে রেখেই টপকে গেল রোহিত শর্মার দল।
 
বৃহস্পতিবার রাতে টস হেরে আগে ব্যাট করতে নেমে তাণ্ডব চালান পাঞ্জাবের হাসিম আমলা ও ম্যাক্সওয়েল।
 
তাদের ঝড়ো ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৮ রান করে পাঞ্জাব। আমলা ৬০ বলে ১০৪ রানে অপরাজিত থাকেন। তার ইনিংসটি ৬টি ছক্কা ও ৮টি চারে সাজানো। হাসিম আমলার তাণ্ডবের শিকার হন মুম্বাইয়ের পেসার লাসিথ মালিঙ্গা। মালিঙ্গার ১৬ বলেই ৫১ রান করেন আমলা। ম্যাক্সওয়েল ১৮ বলে খেলেন ৪০ রানের ঝড়ো ইনিংস। ৩ ছক্কা ও ৪টি চার হাঁকান ম্যাক্সি।
 
https://www.youtube.com/watch?v=HguMclXQHPw
 
আমলাজবাব দিতে নেমে শুরু থেকেই তাণ্ডব চালান মুম্বাইয়ের ব্যাটসম্যানরা। ৫.৫ ওভারেই মুম্বাইয়ের দুই ওপেনার পার্থিব প্যাটেল ও জস বাটলার করেন ৮১ রান। প্যাটেল ১৮ বলে ২ ছক্কা ও ৪টি চারের সাহায্যে ৩৭ করে আউট হন।
 
এরপর ব্যাট হাতে নামেন নিতিশ রানা। পরের ৭ ওভারে বাটলারের সঙ্গে রানা ৮৫ রানের জুটি গড়েন। বাটলার ৩৭ বলে ৫টি ছক্কা ও ৭টি চারের সাহায্যে ৭৭ রান করে সাজঘরে ফেরেন।
 
নিতিশ রানা মাত্র ৩৪ বলে ৬২ এবং হার্ডিক পান্ডে ৪ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন। রানা ৭টি ছক্কা হাঁকান। আর পান্ডে ১টি ছক্কা ও ৪টি চারের সাহায্যে তার ইনিংস সাজান।
 
ম্যাচসেরার পুরস্কার পান বাটলার।

আরও সংবাদ