Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon January 27 2020 ,

  • Techno Haat Free Domain Offer

উন্নয়ন প্রকল্পে একশ টাকায় ৪০ টাকার কাজ হয়

Published:2017-05-18 08:43:54    
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, বর্তমানে উন্নয়ন প্রকল্পের একশ টাকার মধ্যে ৪০ টাকার কাজ হয় আর বাকি ৬০ টাকার কোনো হদিস থাকে না।
 
বুধবার রাতে টাঙ্গাইল সার্কিট হাউজে বিচার বিভাগীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।  
 
আসন্ন রমজান মাসে ভ্রাম্যমাণ আদালত চালু রাখার মাধ্যমে ভেজাল খাদ্য নিয়ন্ত্রণের জেলা ম্যাজিস্ট্রেটের প্রতি আহ্বান  জানান প্রধান বিচারপতি।
 
টাঙ্গাইলের সিনিয়র জেলা জজ মো. রবিউল হাসান এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ মো. মাহবুব আলম, স্পেশাল জেলা জজ ওয়াহেদুজ্জামান সিকদার, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খালেদা খানম, জেলা অ্যাডভোকেট বার সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।
প্রধান বিচারপতি বলেন,  আইন প্রণয়নের সময় বিচারকদের সঙ্গে রাখলে আইনে এত গরমিল থাকতো না। এতে করে মামলার জটও কমে আসতো। তাই যারা আইন প্রণয়ন করেন তারা যেন বিচার বিভাগকে সঙ্গে রেখেই আইন করেন।
 
তিনি বলেন, বৃটিশ আমলের ত্রুটিপূর্ণ আইনগুলো সংশোধন করে বিচার ব্যবস্থাকে বিজ্ঞান সম্মত করার জন্য আমরা চেষ্টা করছি। সকলে মিলে একত্রে কাজ করতে পারলেই আমাদের দেশ সত্যিকারের সোনার বাংলায় রূপান্তর করা যাবে।
বিচার বিভাগীয় সম্মেলনে টাঙ্গাইলের বিভিন্ন আদালতের বিচারকবৃন্দ, আইনজীবী ও সাংবাদিকসহ সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ