Widget by:Baiozid khan
  • Advertisement

ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতারে প্রথম আহনাফ হাবীব

Published:2017-07-21 23:14:06    

ক্রীড়াপ্রতিবেদক:  ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সদস্যদের পরিবার নিয়ে দ্বিতীয়বারের মত ‘পারিবারিক ক্রীড়া উৎসব-২০১৭’ এ সদস্য সন্তানদের (ছেলে) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে বাংলার সংবাদ২৪ ডট কমের বিশেষ প্রতিনিধি মো. কামরুজ্জামান কাজলের ছেলে আহনাফ হাবীব। দ্বিতীয় হয়েছে দ্য রিপোর্টের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টুর ছেলে গালিব বিন তৌহিদ এবং তৃতীয় হয়েছে বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এমরারন হোসেন শেখ এর ছেলে মুশফিকুর রহমান শুভ্র।

শুক্রবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে এ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

এ ছাড়া ,সদস্য সন্তানদের (মেয়েদের) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে ইনকিলাবের সিনিয়র রিপোর্টার সৈয়দা কানিজ আফরিন আলমের মেয়ে আসমিতা ইসলাম, দ্বিতীয় দৈনিক কালবেলার সিনিয়র রিপোর্টার আবু বকর এর মেয়ে আনিসা আনজুম এবং তৃতীয় হয়েছেন ফিনান্সিয়াল এক্সপ্রেসের সিনিয়র রিপোর্টার আজিজুর রহমান রিপনের মেয়ে রাইসা রহমান।

সদস্য সন্তানদের (বড়) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে নাগরিক টিভির চিফ রিপোর্টার শাহনাজ শারমীনের মেয়ে অহনা আনজুম, দ্বিতীয় এটিএন বাংলার ক্রীড়া সম্পাদক পরাগ আরমানের মেয়ে প্রীতমা মাধূর্য প্রভা ও তৃতীয় হয়েছে বাসসের সিনিয়র রিপোর্টার মো:  সৈয়দ সোহরাবের মেয়ে সৈয়দা বিবি মরিয়ম সারাফ।

নারী সদস্যদের স্বামীদের সাঁতারে প্রথম হয়েছেন- সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার পারভীন আখতারের স্বামী এস এম রেজুয়ান হক, দ্বিতীয় মোহনা টিভির স্টাফ রিপোর্টার ফারহানা হক নীলার স্বামী ইমরান হোসেন এবং তৃতীয় হয়েছেন মোহনা টিভির স্টাফ রিপোর্টার নাজনীন আক্তার লাকীর স্বামী ইমরাদ তুষার। 

 এর আগে, এ ক্রীড়া উৎসব উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআরইউর সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, অর্থ সম্পাদক মানিক মুনতাসির ও ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। 
এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন, প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, কার্যনির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন সুমন।








 
 

আরও সংবাদ