Widget by:Baiozid khan
  • Advertisement

ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে দেশের মানুষ: কাদের

Published:2017-10-29 08:18:36    

মৌলভীবাজার প্রতিনিধি  দেশের মানুষ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের নিয়ে মানবতা দেখাচ্ছেন না বরং রাজনীতি করছেন।

শনিবার দুপুরে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আওয়ামী লীগের জেলা ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, রোহিঙ্গাদের সাহায্য করতে কক্সবাজারে শত শত গাড়ির বহর নিয়ে যাচ্ছেন উনি (খালেদা জিয়া)। ওই গাড়ি বহরে তেলের খরচ না করে উনি (খালেদা জিয়া) কেন বিমান বা হেলিকপ্টার নিয়ে কক্সবাজার যাচ্ছেন না কেন? তাহলেতো ওই তেলের টাকা দিয়ে রোহিঙ্গাদের সাহায্য করা যেত।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ সঞ্চালনায় সম্মেলনে অতিথি হিসেবে ছিলেন, জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার-২ আসনের সাংসদ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।

আরও সংবাদ