Widget by:Baiozid khan

কক্সবাজারে খালেদা জিয়া

Published:2017-10-30 02:17:05    

কক্সবাজার সংবাদাতা : রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশে কক্সবাজারে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার রাত সেয়া ৮টার দিকে জেলা সার্কিট হাউসে পৌঁছান তিনি।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হন বিএনপির চেয়ারপারসন।

গতকাল শনিবার সকালে রাজধানী থেকে রওনা দিয়ে সন্ধ্যার পর চট্টগ্রাম পৌঁছেন তিনি।

তবে চট্টগ্রাম যাওয়ার পথে বেশ কিছু অপ্রীতিকর ঘটনার মধ্যে পড়তে হয় খালেদা জিয়ার গাড়িবহরকে। এ সময় ফেনী ও চট্টগ্রামের মীরসরাইয়ে তার গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে সাংবাদিকসহ বেশ কিছু মানুষ আহত হন। হামলায় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখে রওয়ানার পথে রাস্তার দুপাশে দাঁড়িয়ে নেতাকর্মীরা দলীয়প্রধানকে অভ্যর্থনা জানান।

শাহ আমানত সেতু পার হয়ে কক্সবাজারের পথে শিকলবাহা এলাকায় সুসজ্জিত দুটি হাতি এনে খালেদা জিয়ার মনোযোগ আকর্ষণের চেষ্টা করেন অপেক্ষমাণ নেতাকর্মীরা। এসময় গাড়ি থেকে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা গ্রহণ করেন বিএনপি চেয়ারপারসন।

এছাড়াও চট্টগ্রাম থেকে কক্সবাজার মহাসড়কে বিভিন্ন কালভার্ট ফুল দিয়ে সাজানো হয়। রঙ বেরঙের পোশাক পড়েও নেতাকর্মীরা হাতে গোলাপ নিয়ে খালেদা জিয়াকে অভিনন্দন করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, রাতে কক্সবাজার সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন সাবেক এই প্রধানমন্ত্রী। রাতের খাবার শেষে স্থানীয় নেতাকর্মীদের খোঁজ-খবর নেবেন তিনি।

আগামীকাল সোমবার উখিয়ায় ত্রাণ বিতরণ করার কথা রয়েছে তার। ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রামে এসে রাত্রীযাপন করবেন তিনি। পরদিন মঙ্গলবার ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন খালেদা জিয়া।

আরও সংবাদ