Widget by:Baiozid khan
  • Advertisement

সরকার বেসামাল হয়ে পড়েছে: মির্জা ফখরুল

Published:2017-10-30 02:31:55    

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার বেসামাল হয়ে পড়েছে। সরকারের মদদে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের দ্বারা সংঘটিত বেপরোয়া সন্ত্রাসী হামলার ঘটনা রাজনীতিতে অশনিসংকেত।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন গাড়িবহরে আওয়ামী ক্যাডারদের হামলায় আবারো প্রমাণিত হলো সারাদেশ এখন সন্ত্রাসের ভয়াল রাজ্যে রুপান্তরিত হয়েছে।

এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, মনে হয় সন্ত্রাসী, গুন্ডা-পান্ডারা এদেশের হর্তাকর্তা।
খালেদা জিয়ার বিপুল জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়েই অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার গাড়িবহরে আওয়ামী সন্ত্রাসীদের ব্যাপক হামলা হয়েছে।

তিনি বলেন, শত বাধাবিপত্তি অতিক্রম করে রাস্তায় রাস্তায় দেশনেত্রীকে একনজর দেখার জন্য মানুষের বাঁধভাঙ্গা স্রোত দেখে ক্রোধে বেসামাল হয়ে পড়েছে আওয়ামী সরকার। আর এজন্যই সামঞ্জস্যহীন কথাবার্তা বলছেন আওয়ামী নেতারা।

মির্জা ফখরুল বলেন, হিংসাত্মক হয়ে বেপরোয়া আক্রমণ করার পাশাপাশি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার করতে তারা বেপরোয়া হয়ে গেছে।

সরকারের এই দমন-পীড়ন কেবল পুরোপুরিভাবে দেশে একদলীয় বাকশালী রাজত্ব কায়েম করার আনুষ্ঠানিক ঘোষণার জন্য।

খালেদা জিয়ার গাড়িবহর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, হামলায় গুরুতর আহত হন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান। মাথায় পাথর ঢুকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন হুমায়ুন কবির রাজু। তাদের আশু সুস্থতা কামনা করেন বিএনপি মহাসচিব।

আরও সংবাদ