Widget by:Baiozid khan
  • Advertisement

আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে:

Published:2017-10-30 22:56:26    

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আর কোন দিন রাজাকারদের হাতে বাংলাদেশের শাসন ক্ষমতা দেয়া হবে না। জনগণের ভোটে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন। তাই জনগন আগামী নির্বাচনে উন্নয়নের পক্ষে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে। এই দেশের শাসন ক্ষমতা কোন ভাবেই রাজাকারদের হাতে যেতে দেয়া যাবে না।
মোহাম্মদ নাসিম আজ সোমবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ‘কৃষক বাঁচাও-দেশ বাঁচাও’ দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের মাটিতে নর্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প পথ নেই। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোন হুমকি ধমকিতে ভয় পায় না।
একাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে নাসিম বলেন, সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই। নির্বাচন হবে বর্তমান সংবিধান অনুযায়ী হবে। শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন নিয়ে বিভিন্ন চক্রান্ত করতে পারবেন। কিন্তু নির্বাচন বন্ধ করতে পারবেন না।
তিনি বলেন, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, কে নির্বাচনে এল না এল তাতে কোন যায় আসে না। এটা আমাদের দেখার বিষয় না। আওয়ামী লীগ নির্বাচন করবে এবং জনগণের ভোটে বিজয়ী হবে।
মাহবুব উল আলম হানিফ বলেন, মিয়ানমার থেকে রোহিঙ্গারা বাংলাদেশে এসেছে আগস্ট মাসে। এ তিন মাস ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পক্ষ থেকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়া হয়েছে। সব কিছুর পর যখন স্বাভাবিক পরিস্থিতি এসেছে তখন তিনি (খালেদা জিয়া) রোহিঙ্গাদের প্রতি দরদ দেখাতে কক্সবাজার গেছেন। এত যদি দরদ থাকতো তাহলে আগে এলেন না কেন।
তিনি বলেন, খালেদা জিয়া দেশে না ফিরে লন্ডনে বসে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সাথে বসে ষড়যন্ত্র করেছেন। কার সাথে বসে দেশবিরোধী কি ষড়যন্ত্র করেছেন জাতি তা জানতে চায়।

আরও সংবাদ