Widget by:Baiozid khan
  • Advertisement

খালেদার গাড়িবহরে দুটি বাসে আগুন

Published:2017-10-31 23:22:38    

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পাশে রাস্তায় থাকা চট্টগ্রামগামী দুটি ‘দাঁড়ানো’ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় ফেনীর মহিপালের হাজী নজির আহমদ ফিলিং স্টেশনের সামনে এই ঘটনা ঘটে। তবে খালেদা জিয়ার গাড়িবহরের কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে খালেদা জিয়ার গাড়িবহরকে ফেনীর মুহুরীগঞ্জ থেকে শতশত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বিকেল পৌনে ৫টার দিকে মহিপাল পৌঁছানোর পর খালেদা জিয়ার গাড়িবহরের পাশে ২টি বাসেপেট্রোল বোমা মেরে আগুন ধরিয়ে পালিয়ে যায় অজ্ঞাত দৃর্বৃত্তরা। এর প্রতিবাদে তাৎক্ষণিক ছাত্রদলের নেতাকর্মীরা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিতে গত শনিবার সকালে গুলশান কার্যালয় থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হন খালেদা। এরপর বিকেলে ফেনী সার্কিট হাউসে যাত্রাবিরতি নেন তিনি। সেখান থেকে সন্ধ্যার পর রওনা হয়ে খালেদার গাড়িবহর রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে পৌঁছায়। সেখানে রাত্রিযাপন শেষে রোববার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে রওনা দিয়ে রাত ৮টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর কক্সবাজার পৌঁছায়। সেখান সোমবার দুপুরে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে রাতেই চট্টগ্রাম সার্কিট হাউসে ফিরে আসেন খালেদা। এ সময় তার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা ছিলেন।

আরও সংবাদ