Widget by:Baiozid khan

বান্ধবীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

Published:2017-11-01 09:14:24    

রাজশাহী ব্যুরো: 

রাজশাহীতে বান্ধবীকে ধর্ষণের অভিযোগে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম শাওন হোসেন (২৩)। গ্রেফতার শাওন জেলার তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর (১৯) বাড়িও একই এলাকায়। তারা দুইজনই রাজশাহী শহরে থেকে কলেজে পড়াশোনা করেন। ধর্ষণের অভিযোগে শাওনের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে। ওই কলেজছাত্রীর দাদা বাদি হয়ে গতকাল মঙ্গলবার মামলাটি করেন। বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। 

ওসি জানান, মামলায় শুধু শাওনকে আসামি করা হয়েছে। এ ঘটনার সাথে সংশ্লিষ্টতা না থাকায় শাওনের দুই বন্ধু কলেজছাত্র তাসিম ও মিনহাজকে ছেড়ে দেয়া হয়েছে। 
পুলিশ জানায়, একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে ওই কলেজছাত্রীর সাথে শাওনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শাওন নগরীর সাগরপাড়া এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। গত সোমবার রাতে শাওন ওই বাসায় মেয়েটিকে নিয়ে যান। এরপর তাকে ধর্ষণ করেন। এতে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে রাত দেড়টায় পাশের ছাত্রাবাসের দুই কলেজছাত্র তাসিম ও মিনহাজের সহায়তায় শাওন বান্ধবীকে অচেতন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে অসংলগ্ন কথাবার্তা বলায় হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা ওই তিন কলেজছাত্রকে আটক করে। এরপর তাদের বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়। পরে হাসপাতালে চিকিৎসার পর কলেজছাত্রীর জ্ঞান ফিরলে তাকে ধর্ষণের কথা জানান। পরীা-নিরীার পর হাসপাতালের চিকিৎসকেরা জানান, ধর্ষণের কারণে মেয়েটির প্রচুর রক্তরণ হয়েছে। তবে এ ঘটনার সাথে সংশ্লিষ্টতা না থাকায় শাওনের দুই বন্ধু কলেজছাত্র তাসিম ও মিনহাজকে ছেড়ে দেয়া হয়।

আরও সংবাদ