Widget by:Baiozid khan
  • Advertisement

ঐশ্বরিয়া-সোনম-দীপিকার পর কঙ্গনা

Published:2018-04-25 11:58:34    
ঐশ্বরিয়া রাই বচ্চন তো প্রতি বছরই যান। সোনম কাপুরও একই পথে হেঁটেছেন। গত বছর দীপিকা পাড়ুকোনও সামিল হয়েছেন তাদের সঙ্গে। এবার পালা কঙ্গনা রানাওয়াতের।
 
আনন্দবাজার পত্রিকা জানায়, একটি প্রসাধনী পণ্যের প্রধান মুখ হয়ে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ বলিউড অভিনেত্রী। তার জন্য প্রস্তুতিও শুরু করেছেন তিনি।
 
আর কয়েক মাসের মধ্যেই কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ মুক্তি পাবে। তার আগে কানে কঙ্গনার উজ্জ্বল উপস্থিতি নিশ্চয়ই সাড়়া ফেলবে। তবে প্রশ্ন থাকছে, নিজের ছবি নিয়ে যাবেন কি-না কঙ্গনা। যদিও ব্র্যান্ডের মুখ হয়েই যাচ্ছেন তিনি। কানে তার ছবি দেখানো হবে কি-না তাতে প্রশ্নচিহ্ন রয়েছেই।
 
‘মণিকর্ণিকা’য় কঙ্গনার পোশাক বানিয়েছেন নীতা লুল্লা। কানাঘুষো শোনা যাচ্ছে, কঙ্গনার রে়ড কার্পেটের পোশাকও তিনিই তৈরি করবেন। এমনিতেও কঙ্গনার পছন্দের ডিজাইনার নীতা। তার ঐতিহ্যবাহী ও সমকালীন সিল্যুয়েটের পোশাকের প্রশংসা বার ‌বার করেছেন। কঙ্গনা নিজেও ফ্যাশনের ব্যাপারে যথেষ্ট এক্সপেরিমেন্টাল।
 
অনামিকা খান্না যেমন সোনম কাপুরের রেড কার্পেট পোশাকগুলোকে অন্য মাত্রায় নিয়ে যেতে পেরেছিলেন, নীতাও কি পারবেন সেটা করতে? তা দেখার জন্য আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে।
 

আরও সংবাদ