Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu February 21 2019 ,

  • Techno Haat Free Domain Offer

কড়া নিরাপত্তায় তপন জ্যোতি চাকমার শেষকৃত্য সম্পন্ন

Published:2018-05-05 23:32:33    

রাঙামাটি প্রিতিনিধি: রাঙামাটির নানিয়ারচরে শুক্রবার দুর্বৃত্তের গুলিতে নিহত তপন জ্যোতি চাকমা ওরফে বর্মার শেষকৃত্য অনুষ্ঠান আজ খাগড়াছড়িতে সম্পন্ন হয়েছে। তিনি ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সভাপতির দায়িত্বে ছিলেন।
শনিবার দুপুরে খাগড়াছড়ি সদর থানা থেকে কড়া নিরাপত্তায় বর্মা ও তার সহযোগী টনক চাকমার মরদেহ শেষকৃত্যের জন্য খাগড়াছড়ি সদরের তেতুলতলা এলাকায় নেয়া হয়। 
নিহতদের আত্মার শান্তি কামনা করে ইউপিডিএফ গণতান্ত্রিক ও জনসংহতি সমিতি এমএন লারমার পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে নীরবতা পালন করা হয়। 
এর আগে, বৃহস্পতিবার দুর্বৃত্তের গুলিতে নিহত রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির শীর্ষ নেতার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে শুক্রবার দুপুরে নানিয়ারচরের বেতছড়ি এলাকায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ ৫ জন নিহত ও ১০ জন গুলিবিদ্ধ হয়। 
শুক্রবার রাতেই নিহত ৫ জনের ময়নাতদন্ত খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়। রাতে ৩ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হলেও নিরাপত্তার জন্য বর্মা ও তার সহযোগীর লাশ খাগড়াছড়ি সদর থানায় রাখা হয়। শনিবার দুপুরে কড়া নিরাপত্তায় মরদেহগুলো সদরের তেতুলতলায় নেয়া হয়।

আরও সংবাদ