Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed July 24 2019 ,

  • Techno Haat Free Domain Offer

সাংবাদিক আ ক ম রুহুল আমিন আর নেই

Published:2018-05-06 22:56:59    
ইসরাফিল ফরাজী:  প্রখ্যাত  সাংবাদিক, বিশিষ্ট কলাম লেখক, মুক্তিযোদ্ধা  ও বাংলাসংবাদ২৪ ডট কমের প্রধান সম্পাদক  আ ক ম রুহুল আমিন আর নেই।ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ রোববার সন্ধ্যা সোয়া সাতটার দিকে রাজধানীর মডার্ন ডায়াগনিস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।
আ ক ম রুহুল আমিনের মৃত্যুতে গভীর শোকাহাত বাংলাসংবাদ২৪ ডট কম পরিবার। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং পরিবারের শোকাহত সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বাংলা সংবাদের নির্বাহী সম্পাদক এস জে স্বপন জানিয়েছেন, মরহুমের প্রথম জানাযা আগামীকাল সোমবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবে এবং বাদ জোহর হাজারিবাগ পার্কে ২য় জানাযা অনুষ্ঠিত হবে। এরপর আজিমপুর কবরস্থানে  তাকে দাফন করা হবে। 
 
২০১১ সাল থেকে বহুল প্রচলিত অনলাইন পোর্টাল  বাংলাসংবাদ২৪ ডট কমের  প্রাধান সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। 
 
আ ক ম রুহুল আমিনের গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। তিনি ২০ নিলম্বর সাহা রোড, নবাব গন্জ, আজিমপুর, ঢাকায় বসবাস করতেন । পাকিস্তান আমলে ছাত্র অবস্থায় সাংবাদিকতা পেশার সাথে যুক্ত হন তিনি । এরপর দীর্ঘ পেশাগত কর্ম জীবনে সকালের খবর, কালবেলাসহ বেশ কয়েকটি দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়া, তিনি দীর্ঘদিন দৈনিক জনতা পত্রিকার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের অগণিত সাংবাদিকের হাতে খড়ি হয়েছে প্রবীন এ সাংবাদিকের হাত ধরে।
আ ক ম রুহুল আমিন পূর্ব পাকিস্তান ছাত্রলীগের নেতা, স্বাধীনতা উত্তর ঢাকা শহর জাসদ ছাত্রলীগ নেতা ছিলেন। তিনি বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তিনি ছিলেন গর্বিত মুক্তিযোদ্ধা।
সাংবাদিক আ ক ম রুহুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শোক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
সম্পাদনায়: কামরুজ্জামান।
 
 
 
 

 

আরও সংবাদ