Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed July 24 2019 ,

  • Techno Haat Free Domain Offer

খালেদা জিয়া আগুন সন্ত্রাসী ও জঙ্গীর সঙ্গী : তথ্যমন্ত্রী

Published:2018-05-07 13:04:40    
জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গীর ঘনিষ্ট সঙ্গী। আজ রোববার কুষ্টিয়ার মিরপুরে মাঠ দিবস উপলক্ষে আধুনিক যন্ত্র ব্যবহার করে ধান কাটার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত দন্ডিত এবং সনদধারী আগুন সন্ত্রাসীর পক্ষে উকালতি করা মানে গণতন্ত্রকে অস্বীকার করা। তাই মনে রাখতে হবে নির্বাচন কোন অপরাধীর দন্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয়।
তিনি বলেন, বিএনপি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শর্ত আরোপ করছে। তারা কখনো খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাচ্ছে,কখনো নির্বাচন কালীন সময়ে শেখ হাসিনার সরকারের বদলে একটি ভুতের সরকারের দাবি উত্থাপন করছে আবার কখনো নির্বাচন কমিশন অদল বদল করার কথা বলছেন।
মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম,জামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুরে আলম সিদ্দিক, জেলা জাসদের সভাপিত গোলাম মহসীন,সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন,উপজেলা জাসদের সভাপতি মোঃ শরীফ, সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় কৃষক ও জাসদের অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা।
পরে তিনি ছাতিয়ান আব্দুর রাফাত বিশ্বাস কলেজের ৪তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্ধোধন ও বিকেল ৩টায় মাঝির হাট মাধ্যমিক বিদ্যালয়ে মা-অভিভাবক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

আরও সংবাদ