Widget by:Baiozid khan
  • Advertisement

এই সরকার জনগণের ঐক্যের বিরুদ্ধে দাঁড়িয়েছে : বি চৌধুরী

Published:2018-09-30 21:19:48    

নিজস্ব প্রতিবেদক: যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এদেশ থেকে চিরতরে দুর্নীতি বিদায় করে দেয়া হবে। আগামী বাংলাদেশ হবে সুখী সমৃদ্ধির বাংলাদেশ। তিনি বলেন,বাংলাদেশে একটি পরিবর্তন আনতে ইনশাল্লাহ কেউ রুখতে পারবে না।

বিকল্পধারা বাংলাদেশ-এর সহযোগী সংগঠন প্রজন্ম বাংলাদেশের উদ্যোগে রোববার বনানী চেয়ারম্যানবাড়ি মাঠে ছাত্র-যুব সমাবেশ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বিকল্পধারা বাংলাদেশ’র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। এছাড়া অনুষ্ঠানে সংহতি জানাতে গিয়ে বক্তব্য রাখেন সাবেক এমপি’দের মধ্যে শহীদুল হক জামাল ও অধ্যক্ষ আবদুর রশিদ খান।

বি. চৌধুরী বলেন, এসরকার বলে থাকে তারা উন্নয়ণ করছে। কথা কথায় উন্নয়ণের ফিরিস্থি দিয়ে দেয়। বলা হচ্ছে ফ্লাইওভার বানিয়ে উন্নয়ন করছে। অথচ দেশে গণতন্ত্র নোই। গণতন্ত্র দিচ্ছে না তারা। তিনি বলেন, আমরা গণতন্ত্র চাই। উন্নয়ণও চাই।

তিনি বলেন, আর ভোট ছিনিয়ে নেয়ার পরিস্থিতি হবে না। কারণ তরুণ সমাজ জেগে উঠেছে। তাদের আর দাবিয়ে রাখা যাবে না। তিনি উপস্থিত তরুণদের উদ্দেশ্য করে বলেন, এ কেমন গণতন্ত্র। উন্নয়নের কথা বলেন, গণতন্ত্রের কবর রচনা করছে তারা। নিজেরা যখন খুশী যেখানে সেখানে সভা সমাবেশ করবে অথচ অন্যদের বাঁধা দেবে।

তিনি বলেন, একটি দেশে এধরনের অবস্থা অগণতান্ত্রিক ,অব্যবস্থার নমুনা। এটা চলতে পারে না। তিনি বলেন, এদেশের মানুষ জনগণ। ভুলে গেলে চলবে না। তিনি বলেন, এই সরকার জনগণের ঐক্যের বিরুদ্ধে দাঁড়িয়েছে। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন,এভাবে জনগণের ঐক্যের বিরুদ্ধে কথা বলা শোভনীয় নয়। তিনি নির্বাচনের সময় প্রশাসনকে নিরপেক্ষ থাকার পরামর্শ দেন। তিনি আইন শৃংখলা বাহিনীর উদ্দেশ্যে বলেন, আমরা আপনারা সবাই এদেশের সন্তান। তাই দয়া করে নির্বাচনের সময় নিরপেক্ষ থাকবেন। কোন ধরণের ভয়ভীতির মধ্যে থাকবেন না।

তিনি বলেন, এদেশ কোন দালালের হতে পারবে না। তিনি বলেন, কেউ দালালি করবেন না। দালালদের এদেশ থেকে চিরতরে উচ্ছেদ করা হবে। অপরদিকে তরুণদের উদ্দেশ্যে করে তাদেকে ঐক্যবদ্ধ থাকতে পরামর্শ দেন। তিনি বলেন, তরুনরা ঐকবদ্ধ হলে কোন ষড়যন্ত্র কিছুই করতে পারবে না।

 

আরও সংবাদ